বিনোদন

লাল টিপ আর গা ভর্তি গয়না পরে নববধূ সাজে প্রশংসার ঝড় তুললেন অভিনেত্রী অদ্রিজা রায়

টেলিভিশনের একজন জনপ্রিয় অভিনেত্রী হলেন অদ্রিজা রায়। এই পর্যন্ত বেশ কয়েকটি ধারাবাহিকে অভিনয় করেছেন অভিনেত্রী। সব কয়েকটি ধারাবাহিকের অভিনয়ের মাধ্যমে দর্শকদের মন জয় করে নিয়েছেন। তাকে দেখা যায় ‘পটল কুমার গানওয়ালা’, ‘বধূবরণ’ ও অন্যান্য ধারাবাহিকে।

টেলিভিশনের এই অভিনেত্রী কাজের পাশাপাশি সিসিএল মিডিয়ায় বেশ সক্রিয় থাকেন। যেখানে মাঝে মধ্যেই তিনি নানা লুকে হাজির হন দর্শকদের সামনে সোশ্যাল মিডিয়াতেও বেশ জনপ্রিয় হয়ে গেছেন তিনি। মাঝে মধ্যেই নানান ছোট কোর্ট পোশাকে সোশ্যাল মিডিয়ায় ধরা দেন অভিনেত্রী। তার লুক বেশ নজরকাড়ে দর্শকদের। শুধু তাই নয় নিজের জীবনের নানান মুহূর্তের ছবি ও ভিডিও শেয়ার করে থাকেন অভিনেত্রী।

অদ্রিজা তার ব্রাইডাল মেক আপের জন্যও বেশ জনপ্রিয়। মাঝে মধ্যেই তিনি নববধূর সাজে সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার করে থাকেন। যেখানে অভিনেত্রীকে দেখা যাচ্ছে পরনে তার মেরুন ব্লাউস, লেহেঙ্গার সাথে ব্রাইডাল জুয়েলারি। মাথায় টিকলি, গা ভর্তি গয়না, গলায় চওড়া হার, নাকে নথ, মাথায় দোপাট্টা পরে দিব্যি ফটোশ্যুট করছেন অভিনেত্রী অদ্রিজা রায়। ছবি পোস্ট করে অভিনেত্রী লিখেছেন,“looks ethereal in this new photoshoot!… Agree or not”!

 

View this post on Instagram

 

A post shared by TOLLYWOOD ONLINE (@tollyonline)

ধারাবাহিকের এখন একজন বেশ পরিচিত মুখ অদ্রিজা। তবে ভাই মুহূর্তে তার ব্যাক্তিগত জীবনে তিনি ‘কি করে বলবো তোমায়’ ধারাবাহিকের অভিনেতা ক্রুশোল আহুজার সাথে জমিয়ে প্রেম করছেন। তিনি প্রথমে নিজে না জানালেও নতুন বছরের শুভেচ্ছার সাথে সম্পর্কের কথাও জানিয়েছেন অভিনেতা।

Back to top button