বিনোদন

গর্ভবতী নুসরতের সাথে পার্ক স্ট্রিটের রাস্তায় একসাথে হাতে হাত রেখে হাটতে দেখা গেল অভিনেতা যশকে

টলিপাড়ার বর্তমানে হট নিউস হল নুসরত জাহানের মা হওয়ার খবর। এ নিয়ে চারিদিকে চলছে নানারকম জল্পনা। এদিকে কিছুদিন আগেই তার মা হওয়ার খবর প্রকাশ্যে আসতেই নিখিল জানিয়েছেন, তিনি নুসরতের সন্তানের বাবা নন। ৬ মাস ধরে সম্পর্ক নেই নুসরতের সাথে নিখিলের। এই প্রশ্নের মুখ পড়তে হয়েছে যে তাহলে নুসরতের সন্তানের বাবা কে? তা নিয়ে নেটিজেনদের মনে প্রশ্ন দানা বাঁধছে।

অন্তঃসত্ত্বা হওয়ার খবর প্রকাশ্যে আসতেই অভিনেত্রী নুসরত নিজের সাথে নানান সময় কাটাচ্ছেন। কখনও ঘরেই কোনো সিনেমা দেখছেন বা বাগানে অথবা বাড়ির বাইরে কোথাও।সবকিছুর মাঝেও অভিনেত্রী নুসরত সেরে নিচ্ছেন ফটোশ্যুট। এরকমই নানান ছবি ইনস্টাগ্রামে শেয়ার করে থাকেন অভিনেত্রী। পাশাপাশি মাঝে মধ্যেই অভিনেতা যশের সাথে দেখা যাচ্ছে অভিনেত্রীকে। সম্প্রতি একটি ভিডিওতে দেখা যাচ্ছে যে নুসরত ও যশ কলকাতার রাস্তায় পার্ক স্ট্রিটে একে অপরের হাতে হাত রেখে রাস্তা পারাপার করছেন।

এদিকে তিনি তার স্বামী নিখিল জাহানের সাথে গত বছর থেকেউই আলাদা থাকতে শুরু করেন। তাদের বিয়ে নিয়ে কথা উঠলে নুসরত জানান যে তাদের নাকি বিয়েই হয়নি সেটা ছিল শুধুমাত্র সহবাস ।অভিনেত্রী নুসরতকে নিয়ে এই প্রশ্নও উঠেছে যে তিনি নিখিলকে স্বামী হিসেবে অস্বীকার করছেন তবে কেন জন-প্রতিনিধি হিসেবে লোকসভার বায়োপ্রোফাইলে ‘বিবাহিত’ এবং স্বামীর নামের জায়গায় নিখিল জৈনের উল্লেখ করলেন। এ নিয়েও অভিনেত্রীকে পড়তে হয়েছে কটাক্ষের মুখে। সংসদ ভবনে ‘আমি নুসরত জাহান রুহি জৈন’ বলে সাংসদ হিসাবে নুসরত জাহানের শপথবাক্য পাঠের মুহূর্ত শেয়ার করেছিলেন বিজেপি প্রতিনিধি অমিত মালব্য। এই ব্যাপারে অভিনেত্রী নীতি নিয়েও প্রশ্ন উঠেছিল।

এই সমস্ত ব্যাপার নিয়ে উত্তাল রয়েছে টলিপাড়া। একে তো বিয়ে হওয়ার পরেও তিনি বলছে বিবাহ হয়নি সাজিটা সহবাস। আর এতেই নুসরতের স্বামী নিখিল জৈনকে অভিনেত্রী সহবাস সঙ্গী তকমা দিয়েছেন নেটিজেনরাই। কিন্তু বুধবার দুপুরের এই ছবি যেন এক অন্য ছবি তুলে ধরল। বর্ষামুখর দিনে দু’জন মানুষের পাশে থাকার এক নিদারুণ ছবি। নুসরতের সন্তানের বাবা কে, তিনি বললেননি। অনেকেই নানারকম কিছু মনে করছেন। তবে যেভাবে নুসরাতকে যশ আগলে নিয়ে যাচ্ছেন তাতে করে আরও পরিষ্কার সকলের কাছে।

Back to top button