বিনোদন

অভিনেতা যশকে নিয়েই বনুয়া’র সাথে সম্পর্কে ভাঙ্গন! সবকিছু ভুলে অন্তঃসত্ত্বা নুসরতের খেয়াল রাখছেন মিমি

কিছুদিন আগেই জানা গেছে টলিউডের প্রথম সারির অভিনেত্রী নুসরত জাহান মা হতে চলেছেন। ইতিমধ্যেই অভিনেত্রীর এই খবরে বেশ চর্চায় রয়েছে টলিপাড়া। পাশাপাশি গত বছর থেকে টলিউডে যেরকম সম্পর্ক গড়ার গুঞ্জন ভেসে আসছে তার থেকে বেশি গুঞ্জন আসছে সম্পর্ক ভাঙার।তাদের মধ্যে অন্যতম হলেন শ্রাবন্তী-রোশন ও নিখিল-নুসরত। গত বছর থেকেই এই জুটি আলাদা থাকতে শুরু করেন। তার পাশাপাশি অভিনেতা যশের সাথে তার সম্পর্কের সমীকরণ নিয়ে এখনও রয়েছে সংশয়।

পাশাপাশি এদিকে শোনা গিয়েছিল যে অভিনেত্রী নুসরতের সাথে বোনুয়া মিমির নাকি সম্পর্কে ভাঙ্গন ধরেছে। তাও আবার নাকি যশ দাশগুপ্তের সাথে নুসরতের সম্পর্কের জেরে। একদিকে নুসরতের সন্তানের বাবা কে তা নিয়েও নানারকম চর্চা টলিপাড়ায়। এবার এক সংবাদ মাধ্যমের কাছে নুসরত জাহান এবং মিমির বন্ধুত্বের সম্পর্ক নিয়ে বেশ কিছু কথা শেয়ার করলেন অভিনেত্রী মিমি চক্রবর্তী। গত ৫ ই আগস্ট অভিনেত্রী মিমি একটি সংবাদমাধ্যমে জানিয়েছেন,”সেপ্টেম্বরে মা হবেন নুসরত জাহান। একটা মেয়ের জীবনের সবচেয়ে সেরা সময়। এখন ওর আনন্দের সময়। এই সময় আমি ওর পাশে থাকব না! তো কে থাকবে?”

 

View this post on Instagram

 

A post shared by Nusrat (@nusratchirps)

শোনা গিয়েছিল যে নুসরতের মা হওয়ার খবর আসার পর থেকে মিমির সাথে সম্পর্ক খারাপ ছিল নুসরতের। কিন্তু সম্ভবত এসব গুঞ্জন ছাড়া কিছুই নয়। তার পাশাপাশি বনিয়া মিমির সাথে নুসরাতকে দেখা যায়নি দেখা গিয়েছিল অভিনেত্রী শ্রাবন্তীকে। তার জেরেই সকলের এমন ধারণা ছিল। বোনুয়া নুসরতের সাথে মিমির সম্পর্ক কেমন? এই প্রশ্ন আসতেই মিমি জানিয়েছেন,”যদি গাছ থেকে ফল পড়ে লোকে ভাবে মিমি-নুসরত বোধহয় ঝগড়া করছেন! কিংবা কারওর সঙ্গে কারওর সম্পর্ক ভাঙল। সেখানেও জুড়ে দেওয়া হল আমাদের নাম।”

 

View this post on Instagram

 

A post shared by Mimi (@mimichakraborty)

এরকম নানান প্রসঙ্গে উঠে আসছে অভিনেতা ও অভিনেত্রীদের নাম। নুসরত প্রসঙ্গে কথা উঠলে তার সাথে অভিনেতা যশের নামও উঠে আসে। সেই প্রসঙ্গে কথা উঠলে মিমি জানিয়েছেন,”যশ ভাল অভিনেতা। আমার আর যশের জুটি দর্শকদের পছন্দ। আমাদের নামে একাধিক ফ্যান পেজও আছে। সুতরাং, কাজ না করার কোনও কারণ নেই।”

 

View this post on Instagram

 

A post shared by Mimi (@mimichakraborty)

Back to top button