বিনোদন

গদাই ঠাকুরের রূপ ছেড়ে মর্ডান লুকে স্ত্রীর সাথে অন্তরঙ্গ মুহূর্ত কাটালেন অভিনেতা সৌরভ

ধারাবাহিকে কে না পছন্দ করেন। সকলেই রোজ সন্ধে হলেই টিভির সামনে বসে পড়েন ধারাবাহিক দেখার জন্য। জী বাংলায়ত অত্যন্ত জনপ্রিয় ধারাবাহিক ‘করুণাময়ী রানী রাসমণি’। এই ধারাবাহিকে গদাই ঠাকুরের চরিত্রটা রয়েছেন সৌরভ সাহা। দশ বছরেরও বেশি সময় ধরে বাংলা টেলিভিশনের বিভিন্ন জনপ্রিয় ধারাবাহিকে অভিনয় করছেন সৌরভ। তবে এই ধ্যারাবাহিকে রামকৃষ্ণদেবের চরিত্রে অভিনয় করে দর্শকদের কাসাভহে বেশ প্রশংসা অর্জন করেন।

অভিনেতা সৌরভ রামকৃষ্ঠনদেবের চরিত্রে অভিনয় করার আগে ‘বামাক্ষ্যাপা’ ধারাবাহিকে প্রথমদিকে বামার ভূমিকায় দেখা গিয়েছিল। তারপর এরাও শত্রু’, ‘টাপুরটুপুর’, ‘কে তুমি নন্দিনী’ সহ একাধিক সিরিয়ালে অভিনয় করতে দেখা যায় অভিনেতাকে। তবে তিনি নাকি রামকৃষ্ণদেবের চরিত্রে অভিনয় করার জন্য গত ২ বছরের বেশি সময় ধরে নিজেকে তৈরী করছেন।

রানী রাসমণি ধারাবাহিকের সকলের অভিনয়ের দক্ষতার জন্য বরাবরই টিআরপির তালিকায় এগিয়ে থেকেছে এই ধারাবাহিক। তবে এই অভিনেতা যেমন তাঁর কর্মে দক্ষ তেমনি তিনি একজন দায়িত্ববান স্বামী এবং বাবা। তাঁর পুরোটা জুড়ে রয়েছে তাঁর স্ত্রী ও ছোট্ট পুত্র সন্তান। মাঝে মধ্যেই অভিনেতা তার কর্মব্যাস্ত জীবন থেকে সময় বের করে স্বপরিবারে পারি দেন কখনও পাহাড়ের উদ্দেশ্যে, আবার কখনও সমুদ্রের উদ্দেশ্যে।

 

View this post on Instagram

 

A post shared by Sourav Saha (@sourav_saha6)

সৌরভের স্ত্রী সুস্মিতা সাহা। পেশায় তিনিও অভিনেত্রী। সৌরভ জানায় যে জি বাংলার ‘কে তুমি নন্দিনী’ সিরিয়ালে সুস্মিতার সঙ্গে তিনি কাজ করেছিলেন। সেখান থেকেই তাঁদের আলাপ। সেই ধারাবাহিকে সুস্মিতা তার গার্লফ্রেন্ডের চরিত্রে ছিলেন। খন তাঁদের ছেলের বয়স তিন বছর। সৌরভ সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে বেশ সক্রিয়।তিনি তাঁর ইনস্টাগ্রামে স্ত্রীর সঙ্গে দুটি ছবি শেয়ার করলেন। যেখানে সৌরভ রামকৃষ্ণদেবের পোশাক ছেঁটে ফেলে পুরো অন্য লুকে ধরা দিলেন। এবং তাঁর স্ত্রীও যথেষ্ট স্মার্ট। রাফ এন্ড টাফ পোশাকে সৌরভ, যার পরনে ছিল জিন্স, টিশার্ট এবং তাঁর স্ত্রী সুস্মিতা পরনে ছিল নীল শর্ট প্যান্ট, ও গেঞ্জি আর স্কার্ফ। মুহূর্তেই ভাইরাল অভিনেতার এই পোস্ট।

Back to top button