বিনোদন

গাড়ি থেকে ঝাঁপ দিলেন ‘চরিত্রহীন’ অভিনেতা সৌরভ দাস!

সবার প্রথম নজর করেছিলেন একটি বিতর্কিত শর্ট ফিল্মে অভিনয় করে। এরপর অসাধারণ অভিনয় দক্ষতায় বিভিন্ন নাটক ও ওয়েবসিরিজে অভিনয় করে দর্শকদের চোখের মনি হয়ে উঠেছেন টলিউডের জনপ্রিয় অভিনেতা সৌরভ দাস। চরিত্রহীন সিরিজে তার অসাধারণ অভিনয় দাগ কাটে সকলের মনে।

আর এবার সেই জনপ্রিয় অভিনেতা গাড়ি থেকে মারলেন ঝাঁপ। বলিউড স্টাইলে সাদা-কালো ছবিতে তার স্টান্টস দেখে অবাক হয়ে গেছে তার ফ্যানেরা। তিনি এই ছবিটি ব্যবহার করেছেন এক উপমার সাথে তুলনা করতে গিয়ে। কারণ সারা বিশ্ব এখনো করোনা মুক্ত নয় এখনো আক্রান্ত হচ্ছেন বহু সংখ্যক মানুষ। আর এই আতঙ্কের সময়টা যেন খুব তাড়াতাড়ি পেরিয়ে যাওয়া যায় সেই চিন্তায় এখন সকলের মনে। আর এখন সকলেই অধীর আগ্রহে একটি জিনিসেরই অপেক্ষা করে যাচ্ছে তা হলো ভ্যাক্সসিন।

কিন্তু ২০২০ সাল শেষ হতে চললেও মিলছেনা ভ্যাকসিনের দেখা। তাই অনেকেই মনে করছে এই ২০২০সালটাই মানুষের জীবনের কাছে বেশ আতঙ্কের ও ভয়াবহ। তাই এবার নতুন বছর ফিরে আসুক আর সকলে মাইল লাফ দিয়ে পেরিয়ে যাই এই ভয়ানক আতঙ্কের বছর থেকে। আর সৌরভের মতে তিনিও সেই লক্ষ্যেই গাড়ি থেকে দিয়েছেন এই ঝাঁপ।

ভাইরাল ওই সৌরভের ছবিতে দেখা যাচ্ছে তাকে সাদা -কালো ইমেজে ও হুড খোলা গাড়িতে চোখে সানগ্লাস ও মাথায় ব্যান্ডানা পরে দু’পা তুলে গাড়ি থেকে ঝাঁপ মেরে বাইরে বেরোচ্ছেন তিনি । ক্যাপশনে লেখা, ‘২০২০ সাল থেকে ঝাঁপ দিয়ে বেরনোটা অনেকটা…’। তারপরেই তার ফ্যানেদের এই ছবির নিচে জমছে লাইক ও কমেন্টসের সংখ্যা।

 

View this post on Instagram

 

A post shared by Saurav Das (@i_sauravdas)

Back to top button