বিনোদন

অভিনয় এবং মডেলিং এর পেশা থেকে দূরে সরে যাচ্ছেন অভিনেতা ‘সাকিব খান’ ! কিন্তু কেন ?

বিনোদন জগতে জনপ্রয়ি ব্যক্তি সাকিব খান কে কে না চেনে। তার দুর্দান্ত পারফর্মেন্স এর মধ্যে দিয়ে দর্শকদের মন জয় করে নিয়েছিলেন তিনি। জনপ্রিয় রিয়ালিটি শো ‘রোডিস রেভোলিউশন’-এর মঞ্চে সাকিব খানকে দেখেছেন দর্শক।কিন্তু হঠাৎ করে সাকিব খান ধর্মীয় কারণে শোবিজ ছেড়ে দেওয়ার সিদ্ধান্ত ঘোষণা করলেন সোশ্যাল মিডিয়ায়।

জনপ্রিয় ব্যক্তি সাকিব খানের পেশা ছিল অভিনয় এবং মডেলিং। কিন্তু এই পেসার সাথে তিনি এর যুক্ত থাকতে চাননা তিনি ,জানালেন তিনি সোশ্যাল মিডিয়ায়। বিনোদন জগতে আর দেখা যাবে না সাকিব খান কে। বিনোদন জগৎ থেকে তার স্বেচ্ছায় নির্বাসনের কারণ সম্পূর্ণ ধর্মীয় বলে জানিয়েছেন তিনি।

সাকিব তার এই সিদ্ধান্ত জানানোর জন্য সোশ্যাল মিডিয়ায় তিনি লিখে পোস্ট করেছেন , “আশা করি আপনারা ভাল আছেন। আমি শোবিজ ছেড়ে দিচ্ছি, সেই ঘোষণার জন্য এই পোস্ট। ভবিষ্যতে অভিনয় বা মডেলিংয়ে আমাকে আর দেখতে পাবেন না।”

 

View this post on Instagram

 

A post shared by S A K I B K H A N (@saqibkhan_64)

অনেকেই হয়তো ভাবতে পারেন সাকিব এর হাতে কাজ নেই বলে তার এমন সিদ্ধান্ত। কিন্তু সেটা একদমই না। সাকিব স্পষ্ট জানিয়েছেন, তাঁর হাতে কাজ নেই, এমন নয়। বরং বেশ কিছু ভাল প্রজেক্ট অপেক্ষা করে রয়েছে। শুধুমাত্র আল্লার ইচ্ছে নয় বলেই এমন সিদ্ধান্ত নিলেন তিনি। তাঁর কথায়, “আমি এই কাজ করি সেটা আল্লার ইচ্ছে নয়। নিশ্চয়ই আল্লা আমার জন্য। আরও ভাল কিছু ভেবে রেখেছেন।”

শুধু এতটুকুই নয় ,সাকিব আরো জানিয়েছেন, মুম্বইতে স্ট্রাগল করা নেহাতই সহজ নয়। বরং বেশ কঠিন। তিনি স্ট্রাগল করেও টিকে ছিলেন। অল্প সময়ের মধ্যে তাঁর অনুরাগীও তৈরি হয়েছিল। তিনি লিখেছেন, “আমি যেটা করছি সেটা ইসলাম বিরোধী। আমি নামাজ পড়তাম। কিন্তু কখনও বাদ পড়ত। সেটা ঠিক নয়। এখন আমি পুরোটাই আল্লার কাছে নিবেদন করতে পারব।” এবং সব শেষে তিনি জানিয়েছেন ,এই সিদ্ধান্ত নিয়ে যদি আমি অনুরাগীদের দুঃখ দিয়ে থাকি ,তাহলে তার জন্য আমি ক্ষমাপ্রার্থী।

Back to top button