বিনোদন

দিল্লিতে বাবা মায়ের সমাধিস্থলে পৌঁছে কেঁদে ভাসালেন অভিনেতা শাহরুখ খান,ভাইরাল নেট দুনিয়ায়!

জীবনে ক্যারিয়ার খুব দরকার। কিন্তু ক্যারিয়ার গড়ার ক্ষেত্রে রাস্তাটা সহজ থাকে না। কঠিন রাস্তা পেরিয়ে তারপরেই সফলতা পাওয়া যায়। এখন বলিউডে একটা গুঞ্জন শোনা যায় যে যারা স্টারকিড তারাই নাকি বলিউডে রাজ্ করে। কিন্তু বলিউডের কিং খান তো কোনো ষ্টারকিড ছিলেননা। তিনি একটি সাধারণ মধ্যবিত্ত পরিবারে জন্মগ্রহণ করেছিলেন। পাননি কোনো বলিউড স্টারের সহযোগিতা। বুক ভরা স্বপ্ন নিয়ে ক্যারিয়ারের জার্নি শুরু করেন। অনেক কঠিন পরিস্থিতির মধ্যে দিয়ে তাকে যেতে হয়।

জীবনে অনেক কঠিন বাস্তবের সম্মুখীন হতে হয়েছে তাকে। কিন্তু তিনি কখনোই হার মানেননি। চোখের জলে বহুদিন কাটিয়েছেন তিনি। কিং খানের বয়স যখন মাত্র ১৫ তখনই তিনি নিজের বাবাকে হারিয়ে ফেলেন। শাহরুখ খানের বাবা প্রয়াত তাজ মহম্মদ খান পেশোয়ার থেকে ভারতে এসেছিলেন। ক্যান্সারে আক্রান্ত হয়ে মারা যান বাবা। তারপর ১৯৯০ সালে অভিনেতার মা লতিফ ফতিমা খানের দীর্ঘ রোগ অসুস্থ হয়ে মারা যান। অল্প বয়সেই বাবা মা কে হারিয়ে অসহায় শাহরুখ শুধু দুঃখ আর কষ্ট পেয়েছিলো। উপরওয়ালার আশীর্বাদে তাঁর কাছে বড় পর্দায় অভিনয় করার সুযোগ আসে।

সেই শাহরুখ যার বুক ভরা স্বপ্ন ছিল। কিন্তু ছিলেন অসহায়। দিল্লিতে বড় হয়ে ওঠেন শাহরুখ। দিল্লিতেই রয়েছে শাহরুখের মা বাবার সমাধিস্থল। আজ সেই শাহরুখ আর আগের মত অসহায় নেই। বলিউডে কিং খান নামে জানা যায় শাহরুখ খানকে। আজ নাম যশ সবকিছু রয়েছে তাঁর কাছে। সে এখন মুম্বাইয়ের বাসিন্দা হলেও মা-বাবার ভালোবাসার টানে দিল্লির সেই সমাধিস্থলে পৌছে যান মন হাল্কা করতে। সম্প্রতি অভিনেতা শাহরুখ দিল্লিতে গিয়েছিলেন। নিজের কর্মব্যাস্ত জীবনের মাঝে দিল্লি গেলেই অভিনেতা মা-বাবার সমাধিস্থলে গিয়ে শ্রদ্ধা জানাতে কখনোই ভোলেননা।

কর্মসূত্রে এবারেও দিল্লি গিয়ে তাঁর ব্যাতিক্রম হল না। এবারেও সাদা শার্ট, কালো প্যান্ট পড়তে অভিনেতা শাহরুখ খানকে দিল্লির সেই বাবা মায়ের সমাধিস্থলে দেখা গেলো। রীতি মেনে রুমাল দিয়ে মাথা ঢেকেছিলেন তিনি। বাবা মায়ের কবরের সামনে মাথা নত করে আশীর্বাদ নিলেন কিং খান। সোশ্যাল মিডিয়াতে এই ছবি ভাইরাল হয়ে যায়। অনেকেই তাঁর এই কাজের জন্য প্রশংসাও করেন।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

Back to top button