বিনোদন

মায়ের কোলে একরত্তি সন্তান, কেশবকে কোলে নিয়েই শৈশবে ফিরে গেলেন অভিনেতা রাজা গোস্বামী

ষ্টার জলসার একসময়ের জনপ্রিয় ধারাবাহিক ছিল ‘ভালোবাসা ডট কম’। সেই ধারাবাহিকে অভিনয় করতে দেখা যায় রাজা গোস্বামী ও মধুবনী গোস্বামীকে। অভিনয় করতে করতেই একে ওপরের প্রেমে পরে যান ও ধারাবাহিক শেষ হলে সাত পাকে বাঁধা পড়েন এই জুটি। তারপর চার বছর কেটে গেছে। এবারে এই জুটির কোল আলো করে এক পুত্র সন্তান এসেছে। দেখতে দেখতে কেটে গেছে বেশ কয়েকটা দিন। ছেলে বড় হওয়ার সাথে সাথে দায়িত্ব বেড়ে যাচ্ছে।

“ঘুমিয়ে আছে শিশুর পিতা সব শিশুরই অন্তরে” — ছেলে জন্মানোয় রাজা বেশ খুশি। ছেলেকে নিয়েই নানান খুনসুটি। এবারে কাজ সেরে বাড়ি ফেরার পথে নতুন করে শৈশব খুঁজে পেলেন রাজা গোস্বামী। মনের কথা লিখলেন সোশ্যাল মিডিয়ায়।

 

View this post on Instagram

 

A post shared by Raja Goswami (@raja.goswami007)

ছেলেকে নিয়ে খুশিতে কেটে যাচ্ছে এই জুটির দিন। রাজা তার একমাত্র ছেলে কেশবকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় লিখলেন,”মনে হয় এই তো সেদিনের ঘটনা..তুমি আমি লোকের চোখ এড়িয়ে কফি খাচ্ছি| কত সন্ধে, কত মুহুর্ত….আর আজ আমাদের মধ্যে কেশব এসেছে| Shooting থেকে ফেরার পথে এই প্রথম Traffic Signal এ দাড়িয়ে থাকা খেলনাওয়ালার থেকে খেলনা কিনলাম| ছোটবেলায় ভাবতাম যেদিন বড় হব, টাকা রোজকার করব সেদিন প্রচুর প্রচুর খেলনা কিনব…বড় হলাম রোজকারও করলাম কিন্তু খেলনা কেনার ইচ্ছেটাইযে চলে গেল| তবে আজ আবার সেটা ফিরে পেলাম কেশবের মাধ্যমে| এটাই জীবন|”

অভিনেত্রী মধুবনী ও রাজা গোস্বামীর প্রেমের কাহিনী চালু হয় ধারাবাহিকে অভিনয় করতে করতেই। তাদের প্রেম সেই সময়ে ধারাবাহিকের হিট প্রেম ছিল। তারা নাকি শ্যুটিংয়ের প্রথম ছ’-আট মাস দু’জনে পরস্পরের ফোন নম্বরও নেননি।অবশ্য, রাজকে প্রথমবার প্রপোজ করেন মধুবনী নিজেই। আর রাজা তখন হু, দেখছি এসব বলে এগিয়েছিলেন। কিন্তু তারপর অভিনেত্রীর প্রেমে পরে যান অভিনেতাও। সোশ্যাল মিডিয়ায় সক্রিয় অভিনেতা ও অভিনেত্রী ছেলেঃওকে নিয়ে নানা সময় নানান ছবি আপডেট করে থাকেন।

Back to top button