বিনোদন

খোলা চুল, কপালে লাল টিপ ও লাল শাড়িতে মহিলার বেশে রণচন্ডি মূর্তি ধারণ করলেন অভিনেতা রাহুল!

সারা পৃথিবী জুড়ে দিন দিন বেড়েই যাচ্ছে মানুষের অপরাধ করার প্রবণতা। মানুষ মাত্রা ছাড়িয়ে যাচ্ছেন। বেশিরভাগ মানুষই হয়ে উঠেছে অপরাধ প্রবন। চারিদিকে খুন, নির্যাতন, ধর্ষণ যার জন্য বহু মানুষকে পড়তে হচ্ছে এর কবলে। দুনিয়াটা ভোরে গেছে পাপে। এবারে পাপীদের শাস্তি দিতে ও পাপের ঘরা ভাঙতে এসেছেন রাহুল অরুণোদয় বন্দোপাধ্যায়।

রাহুল নিজে হাতে সেই দায়িত্ব কাঁধে তুলে নিলেন। তার কপালে লাল সিঁদুরের টিপ, খোলা লম্বা চুল, ঠোঁট লাল টুকটুকে, পরনে শাড়ি আর হাতে মায়ের নিরঞ্জনের ত্রিশূল। তিনি জল থেকে উঠে এসে পাপ নিধন করলেন। কিন্তু প্রশ্ন হচ্ছে হঠাৎ রাহুল এই বেশ ধারণ করলেন কেন? উনি তো পুরুষ, মহিলা কিভাবে হলেন আর কবেই বা হলেন! হ্যাঁ, রাহুলই হলেন আসল নায়িকা যিনি দুর্গোৎসবের মধ্যে একে একে পাপ নিধন করবেন। আসলে ঘটনাটা হল হইচই ওয়েব সিরিজে মুক্তি পেয়েছে ‘পাপ’। আর পাপ ওয়েব সিরিজেই রাহুলকে এরকম রূপে দেখা গেছে পাপীদের হয়ে গর্জে উঠতে।

ওয়েব সিরিজের নতুন গল্প হল পাপ। যারা এখনও পর্যন্ত পাপ ওয়েব সিরিজ দেখেননি তারা এখনও পরিচিত হনন রাহুলের এই নতুন রূপ সম্পর্কে। কিছুদিন আগেই হইচই প্ল্যাটফর্মে মুক্তি পায় পাপ এর অন্তিম পর্ব। এই ওয়েব সিরিজে রয়েছেন জনপ্রিয় অভিনেত্রী পূজা ব্যানার্জী। তিনি তার মাতৃত্ব কাটিয়ে ফিরে এসে এই ওয়েব সিরিজের মাধ্যমে অভিনয় শুরু করেছেন। অন্যদিকে অভিনেতা রাহুল অরুণদয় বন্দ্যোপাধ্যায় রয়েছেন এই ওয়েব সিরিজে। তার এরকম রূপ দেখে অবাক সকলে। যাইহোক, এখনও পর্যন্ত পাপ ওয়েব সিরিজ বেশ হিট হয়েছে। এই ওয়েব সিরিজের গল্প ও প্লট বেশ পছন্দ করেছে দর্শকরা।

Back to top button