বিনোদন

ভেতরে ঢুকতে বাধা দিলেন সিকিউরিটি গার্ড, মেজাজ হারালেন অভিনেতা হৃত্বিক রোশন, ভাইরাল ভিডিও

মানুষ এখন দিনের বেশিরভাগ অবসর সময় টা সোশ্যাল মিডিয়াতে কাটাতে ভালোবাসে। আর সোশ্যাল মিডিয়ায় প্রতিদিন ভাইরাল হওয়া বিভিন্ন ভিডিও মানুষকে দেয় মন ভালো করা এক বিনোদন। প্রতিদিনিই সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয় বিভিন্ন ভিডিও কেউ তাদের নাচ ,গান , কবিতা -র ভিডিও প্রকাশ করে তাদের প্রতিভার পরিচয় প্রদান করেন। আবার কেউ বিভিন্ন মজার ও মোটিভেশন ভিডিও বানিয়ে মানুষের মধ্যে তার প্রভাব বিস্তার করেন। আর সেই তালিকা থেকে বাদ নেই সাধারণ মানুষ থেকে শুরু করে সেলেব্রিটি

বলিউডের জনপ্রিয় অভিনেতা হলেন হৃতিক রোশন। তিনি সেলেবরুটির পাশাপাশি একজন ফ্যামিলি ম্যান হিসেবেও পরিচিত। মাঝে মাঝেই হৃতিককে তাই দেখা যায় তার দুই সন্তানের সাথে সময় কাটাতে। আর এবার এই অভিনেতা মুম্বাইয়ের জুহু ও ভারসোভা লিংক রোডে কিনলেন দুটি এপার্টমেন্ট। আর এই দুটি এপার্টমেন্ট কিনতে হৃতিকের খরচ হয়েছে ৯৭ কোটি ৫০ লাখ টাকা।

সম্প্রতি এই খবরটি জানিয়েছেন হৃতিক রোশনের বাবা রাকেশ রোশন। জানা গেছে হৃতিকের কেনা অ্যাপার্টমেন্ট দুটির একটি ডুপ্লেক্স এবং অপরটির সঙ্গে যুক্ত রয়েছে সাড়ে ছয় হাজার স্কয়ার ফিটের একটি ছাদ।

সোশ্যাল মিডিয়ায় এবার ভাইরাল হলো বাবা হৃতিক রোশনের মেজাজ হারানো এক ছবি। ভাইরাল ওই ভিডিওতে দেখা যাচ্ছে যে দুই ছেলে কে নিয়ে একটি হাসপাতালের ভেতরে প্রবেশের চেষ্টা করছেন কিন্তু কোনো বিশেষ কারণে হৃতিককে ঢুকতে বাধা দিচ্ছেন ওই হাসপাতালের সিকিউরিটি গার্ড। আর তাতেই মেজাজ হারিয়ে ফেলেন হৃতিক। রাগে জর্জরিত অভিনেতাকে বলতে শোনা যায় যে ভেতরে গিয়ে বোলো আমি এসেছি। ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় প্রকাশ পেতেই মুহূর্তেই ভাইরাল হয়ে যায়। ভিডিওটি ঘিরে নেটিজেনরা দিয়েছে মিশ্র প্রতিক্রিয়া।

 

View this post on Instagram

 

A post shared by Voompla (@voompla)

Back to top button