বিনোদন

স্বস্তিকার নিতম্বে হাত দিয়ে গভীর রোম্যান্সে মগ্ন অভিনেতা, ভাইরাল সেই দৃশ্য সোশ্যাল মিডিয়ায়

স্বস্তিকা মুখার্জি চলতি বছরে পেলেন সেরা উপহার। নাকি এবার তিনি দেবালয় ভট্টাচার্যের ‘চরিত্রহীন ৩’-এ ‘রাবেয়া’ চরিত্রে অভিনয় করে তার ফ্যানেদের দিলেন রিটার্ন গিফট। নতুন ওয়েব সিরিজে দুর্দান্ত অভিনয় করে তিনি আবার বুঝিয়ে দিলেন যে এবারেও তিনিই সেরা!

আগামী ২৪ শে ডিসেম্বর হৈচৈ প্লার্টফর্মে মুক্তি পেয়েছে ‘চরিত্রহীন’ -এর নতুন সিরিজ। আর এই সিরিজের প্রমোশন বৈঠকে স্বস্তিকাই যে মূল আকর্ষণ তা আর বলার অপেক্ষা রাখে না। নতুন এই সিরিজে পরিচালনার কাজ করেছেন দেবালয় ভট্টাচার্য, সৌরভ দাস, নয়না গঙ্গোপাধ্যায়, সৌরভ চক্রবর্তী, মুমতাজ সরকার, সেই সাথে সংগীতকার হিসেবে কাজ করেছেন অমিত-ঈশান।

এই এই ওয়েবসিরিজে অভিনয় প্রসঙ্গেই স্বস্তিকা মুখার্জি রসিকতা করে বলেছেন ‘এত কঠিন একটা বছরে আবার ‘চরিত্রহীন’ হলাম! কেন তিনি রাবেয়া করতে রাজি হলেন? সেই প্রসঙ্গে তার পরেই অকপট স্বীকারোক্তি, এত রকমের চরিত্রে অভিনয় করলেও আমি কখনো মনস্তাত্ত্বিক হইনি। তাই রাবেয়া আমার কাছে চ্যালেঞ্জের। একই সঙ্গে বললেন, তার প্রিয় পরিচালক ভীষণ শক্ত একটি চরিত্র দিয়ে তাকে ভয়ঙ্কর রকম খাটিয়ে নিয়েছেন। পুরুলিয়ায় পাহাড়, ৪২ তলা উঁচু বিল্ডিংয়ে চড়িয়েছেন।’

এর পাশাপাশি স্বস্তিকা প্রশংসা করেছেন পরিচালক দেবালয়ের সাহসের। সেই সাথে দেবালয় জানিয়েছেন যে দর্শকের চাহিদার কথা মাথায় রেখেই কিরণময়ীকে আবার কবর খুঁড়ে নিয়ে আসতে হয়েছে। ওয়েব সিরিজের ‘কিরণময়ী’ নয়না জানালেন যে তিনি মন থেকে চাইছেন যে খুব তাড়াতাড়ি যেন শুরু হয়ে যায় চরিত্রহীন -৪ এর কাজ। তাহলে আবার তিনি বেশ কিছুদিন কলকাতায় নিজের বাড়ি ও শহরে।

সম্প্রতি, সেই ওয়েবসিরিজের একটি দৃশ্যের ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যেখানে দেখা গেছে স্বস্তিকার সাথে রোমানস্ করছেন সেই ওয়েবসিরিজের আর এক অভিনেতা। সোশ্যাল মিডিয়ায় সেই ছবি প্রকাশ পেতেই মুহূর্তেই ভাইরাল হয়ে যায়।

Back to top button