বিনোদন

মম চিত্তে হাতি নাচে ঘোড়া নাচে! শোভন-বৈশাখীর প্রেম নৃত্য দেখে কটাক্ষের সুরে বিঁধলেন অভিনেতা ভাস্বর চাটার্জী

সোশ্যাল মিডিয়ায় স্ক্রল করলেই দেখা যাবে শোভন চ্যাটার্জী ও বৈশাখী ব্যানার্জির একাধিক ভিডিও। আর সেই কারণেই চর্চার বিষিয়ে হয়ে উঠেছেন এই জুটি। শোভন -বৈশাখী র বিভিন্ন নাচের ভিডিও ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ায় কখনো তাদের দেখা যাচ্ছে ”মম চিত্তে নৃতি নৃত্যে’ তো কখনো আবার গোল্ডেন যুগের শাম্মি কাপুরের হিন্দি গানে শোভনকে ঘিরে যাচ্ছেন বান্ধবী বৈশাখী।আর এবার সেই নাচকে কেন্দ্র করেই এবার মুখ খুললেন অভিনেতা ভাস্বর চ্যাটার্জী। শুরুটা হয়েছিল রবীন্দ্র নৃত্য দিয়ে তারপর একবের পর এক বিভিন্ন ভিডিও ও সাক্ষাৎকারে ছয়লাফ এখন সোশ্যাল মিডিয়ায়।

আর এবার ভাইরাল এই জুটিকে কটাক্ষের শুরে বিঁধলেন অভিনেতা ভাস্বর চ্যাটার্জী। তিনি সোশ্যাল মিডিয়ায় মমো চিত্তে গানের কথা অনুসরণ করে লিখেছেন
তবে একটাতেই শেষ নয়, একেরপর এক গানের ভিডিও মিলেছে। রবীন্দ্র সংগীতের পর ‘আজ কাল তেরে মেতে পিয়ার কে চর্চে হর জবান পে’ গানেও দেখা মিলেছিল শোভন-বৈশাখী জুটির। এমনকি কলকাতার রাস্তায় ঐতিহ্যবাহী ঘোড়ার গাড়িতে বসে ঘুরে বেড়ানোর ভিডিও বেশ ভাইরাল হয়েছে। এই সমস্ত কারণেই পুজোর সময় হট টপিক দুজনের জুটি। এবার তাদের দিকেই কটাক্ষের সুর তুললেন অভিনেতা ভাস্বর চ্যাটার্জী।

Back to top button