বিনোদন

লাফিয়ে বাড়ছে সংক্রমণ,করোনায় আক্রান্ত হয়ে আশঙ্কাজনক অবস্থায় আইসিউতে ভর্তি রয়েছেন অভিনেতা অনিরুদ্ধ

করোনার দ্বিতীয় ঢেউ যেন মহামারী রূপ ধারণ করেছে। বলিউড থেকে টলিউড ও সাধারণ মানুষ নাজেহাল হয়ে পড়ছে করোনা মোকাবিলায়। বহু মানুষ কাজ হারিয়ে বসে আছেন বাড়িতে। এবারে সেই মারণ ভাইরাস করোনার কবলে পড়লেন বলিউডের একজন অত্যন্ত পরিচিত অভিনেতা অনিরুদ্ধ। কোভিড টেস্ট করার পর রিপোর্ট পসিটিভ আসে। নিজেই সেই খবর তিনি সকাল মিডিয়ায় জানান।

অভিনেতা বর্তমান করোনায় আক্রান্ত হয়ে চিকিৎসকের পরামর্শ অনুযায়ী হোম আইসোলেশনে আছেন। অভিনেতার শরীর হঠাৎ করে অসুস্থ হওয়াতে মুম্বাইয়ের হাসপাতালে ভর্তি করা হয় তাকে। অভিনেতা সোশ্যাল মিডিয়ায় একটি দুঃখজনক পোস্ট করেছেন,”চেয়ে তো ছিলাম তোমার সঙ্গে দেখা না হোক। কিন্তু হয়েই গেলাম শিকার”।

অভিনেতা হিন্দি ধারাবাহিকের পাশাপাশি হিন্দি ছবিতেও অভিনয় করেন। পাটিয়ালা বেবস, লকডাউন কি লাভ স্টোরি-র মতো একাধিক ধারাবাহিকে অভিনয় করতে দেখা যায় অভিনেতাকে। করোনা আবহে ভূপালে এক ওয়েব সিরিজের অভিনয় করছিলেন। সেই ওয়েব সিরিজ শ্যুটিং করবার সময় করোনা আক্রান্ত হন অভিনেতা। ভুপালেই অভিনেতার চিকিৎসা চলছিল। অভিনেতার বন্ধু অজয় সিং চৌধুরি এক সাক্ষাৎকারে জানিয়েছেন, অভিনেতার শারীরিক অবস্থা বেশ ভালো না থাকায় তাকে আইসিউতে ভর্তি করা হয়েছে । সংক্রমণের জেরে শরীরের অক্সিজেনের মাত্রা মারাত্মক কমে যাওয়ায় এখন আইসিইউতে স্থানান্তরিত করা হয়েছে।সুপারস্টার অক্ষয় কুমারের আসন্ন ছবি বেল বেটম-এ একটি অত্যন্ত গুরুত্ত্বিপূর্ণ চরিত্রে অভিনয় করতে দেখা যায় অভিনেতাকে।

 

View this post on Instagram

 

A post shared by ANIRUDH V DAVE (@aniruddh_dave)

সোশ্যাল মিডিয়ায় অভিনেতা নিজেই তার করোনা পসিটিভ এর খবর জানিয়েছেন। কিন্তু ধীরে ধীরে তার শারীরিক অবস্থা খারাপ হয়ে যায়। অনিরুদ্ধর এক বন্ধু সোশ্যাল মিডিয়ায় আপডেট দিয়ে আস্থা চৌধুরী লিখেছেন,”আমাদের বন্ধু অনিরুদ্ধর জন্য প্রার্থনা করুন। উনি আইসিইউতে রয়েছেন। দয়া করে একটা মিনিট সময় বার করে ওঁর জন্য প্রার্থনা করুন”। অভিনেতার বয়স বেশি নয় মাত্র ৩৪ বছর তার স্ত্রীর নাম শুভি আহুজা। অভিনেতা চলতি বছর ফেব্রুয়ারিতে একটি সন্তানের বাবাও হয়েছেন। তার ফ্যানেরা তার জন্য প্রার্থনা করছেন জীবন তিনি তাড়াতাড়ি সুস্থ হয়ে ওঠেন।

Back to top button