বিনোদন

প্রথম সিনেমার সাহসী ও রোম্যান্টিক দৃশ্যে অভিনয়, প্রথম ছবির দৃশ্য নিয়ে মুখ খুললেন ইলিয়ানা

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী ইলিয়ানা ডিক্রুজ। বলিউডের অনেক ছবিতে অভিনয় করে মন জিতে নিয়েছেন ভক্তদের । শুধু তাই নয়, সোশ্যাল মিডিয়াতেও বেশ জনপ্রিয় বলিউডের জনপ্রিয় অভিনেত্রী ইলিয়ানা ডিক্রুজ। প্রায়ই নানা রকম ছবি ভিডিও শেয়ার করে মন জয় করেন ভক্ত-নেটিজেনদের।

জনপ্রিয় এই নায়িকা এবার নিজের জীবনের প্রথম ছবির অভিনয়ের অভিজ্ঞতা নিয়ে মুখ খুললেন। নায়িকা জানিয়েছেন যে তিনি চত্বর থেকেই যদি শেমিং-এর শিকার। তার শাররীক গঠন আলাদা হওয়ার কারণে তাকে ছোটবেলা থেকেই সম্মুখীন হতে হয় বিভিন্ন কটাক্ষের। যদিও তিনি প্রথমবার ক্যামেরার সামনে ঘনিষ্ট দৃশ্যে অভিনয়ের জন্য তার কোমর উন্মুক্ত করেছিলেন। আর সেই অভিনয়ের জন্য তিনি পরিচালকের মুখে কটাক্ষ শোনেন। পরিচালক তার অভিনয় দেখে প্রশংসা করে বলেন ‘রোম্যান্টিক এবং নারীসুলভ’ অভিনয়।

এই প্রসঙ্গে এক সাক্ষাৎকারে অভিনেত্রী বলেন ‘এটা আমার প্রথম ছবি ছিল। দারুণ হিট করেছিল ছবি এবং এটি একরকমভাবে রোমিও এবং জুলিয়েটকে দেখার মতো ছিল। অনস্ক্রিনে পুরো প্রেমের গল্প মত ছিল, খুব উৎসাহী এবং নিবিড়। এবং সেই ছবিতে একটি গান রয়েছে যার মধ্যে ক্রিমিক সেল এবং সেগুলি বেশ ভারী ছিল, সেগুলি আমার কোমরে ফেলে দেওয়া হয়েছিল। আমার মাত্র ১৮ বছর বয়স ছিল, আমি কিছু বুঝতে পারছিলাম না। আমি এত ছোট ছিলাম, এমনকি নির্বোধ’।

ইলিয়ান আরও বলেন ‘পরিচালক তখন আমাকে ব্যাখ্যা করেছিলেন, ‘তুমি জানো কী, এটি একটি কামুক শট। এটি ধীর গতিতে খুব সুন্দর দেখবে। এটি রোম্যান্টিক এবং মেয়েলি এবং শাঁসগুলিও মেয়েলি। এটাই এর পিছনে যুক্তি ছিল। যদিও আমি কিছু বুঝতে পারিনি আমার সবকটা কথা মনেও নেই। তবে আমাকে বুঝতে হবে ভেবে আমি এগিয়ে গিয়েছিলাম’।আমার কি তখনই সেটা করা উচিত, নাকি নয়। আমি সত্যিই বুঝতে পারিনি। আমি পুরোটাই শ্যুটিংয়ে ভালো লাগবে বলে এবং নারীসুলভ দেখাবে সেই হিসেবে করেছিলাম। আমার মনে হয়েছিল এটা আমার কাজের মধ্যে পড়ে, তাই আমি করেছি। আমি গান এবং নাচের জিনিস পছন্দ করি। মানে আমি একজন ভারতীয় ছবির অভিনেত্রী। আমি সব কিছু মিশ্রণ করতে পছন্দ করি। তো কে জানে। আপনি কখনো জানেন, সিরামিক শেল ভারি নাকি হালকা কিছু। এটি একটু ভারি ছিল, তবে আমার অ্যাবসের পেশী শক্তিশালী’।

 

View this post on Instagram

 

A post shared by Ileana D’Cruz (@ileana_official)

Back to top button