বিনোদন

জনপ্রিয় গায়ক ‘কুমার শানু’র সাথে সঙ্গ দিয়ে বলিউড এর সুপারহিট গান গেয়ে স্টেজে ঝড় তুললো ছোট্ট মেয়ে ,মুগ্ধ নেটিজেনরা !

বর্তমানে সোশ্যাল মিডিয়া কে না ব্যবহার করছে ,আট থেকে আশি সবার হাতেই রয়েছে স্মার্ট ফোন। আর সবাই অনেকটা সময় কাটাচ্ছে সোশ্যাল মিডিয়ায়। সোশ্যাল মিডিয়ার দৌলতে অনেক পুরোনো গান গুলোকে আমরা আবার শুনে আনন্দিত হই। জনপ্রিয় গায়ক ‘ কুমার শানু ‘ কে না চেনে ,তার গানে মুগ্ধ পুরো সাইবারবাসী। হিন্দি গানের আগের প্রজন্মের জনপ্রিয় গায়ক বলতে কুমার শানু এবং অলকা ইয়াগ্নিকের কথাই মাথায় আসে আমাদের। প্রায় দুই দশক ধরে বলিউড আর গান গেয়ে এনারা মুগ্ধ করেছেন জনগণকে। কিন্তু সেই গান গুলো আজকেও আমাদের মনে জায়গা নিয়ে আছে। ঘুরে ফায়ার সেই গান গুলিই আমাদের মুগ্ধ করে তোলে।

পুরোনো হলেও সেই গান গুলো যেন মরে যায়নি ,কারণ এই প্রজন্মের বাচ্চারাও সেই আগের প্রজন্মের গান গুলির সাথে পরিচিত।এই প্রজন্মের বাচ্চাদের গলার সুরে এই পুরোনো গান গুলি আবার নতুন করে সোনা যাচ্ছে। আর থেকে আবার প্রমান হয়ে গেলো যে ,’ OLD IS GOLD ‘। আর সূত্র ধরেই যেন নতুন প্রজন্মের সুর একসূত্রে বাধা পড়লো।

কুমার শানুর সেই সংগীতশিল্পীর স্বভাব আর সুর আজও অভিভূত করে তোলে ,আর সেই সংগীতশিল্পীকেই এক ছোট্ট শিশুর সাথে তাল মেলাতে দেখা গেলো স্টেজ এ। সেই জনপ্রিয় আখো কি গুস্তাকিয়া মাফ হো গানটি এক বাচ্চা মেয়ের সাথে ডুয়েটে গাইলেন তিনি।কুমার শানুর গানের সাথে আপনি ভালোভাবেই পরিচিত ,তাই তা নিয়ে নতুন করে আর বলার কিছু নেই। কিন্তু এইটুকু বয়সে সেই ছোট্ট মেয়েটির গানের সুর এবং কণ্ঠের জাদু দেখে সবাই হতভম্ব হয়ে গেলেন।

সম্প্রতি ভাইরাল হয়েছে সেই ভিডিও টি। ভিডিও দেখে এটা স্পষ্ট যে এটা একটি রিয়ালিটি শোয়ের অংশ। ভিডিওতে আরো দেখা যাচ্ছে প্রথমে কুমার শানু একটি গান গাইতে শুরু করেন তারপর সঙ্গে দে বাচ্চা মেয়েটি।
এই ভিডিওটি CINEBOX MUSIC নামক ইউটিউব চ্যানেল থেকে পোস্ট করা হয়েছে যা নিমেষের মধ্যে ভাইরাল হয়ে সবাইকে মুগ্ধ করে দিয়েছে।

Back to top button