বিনোদন

স্বামী নীলাঞ্জনকে সঙ্গে নিয়ে, ইমন জিতেছেন ‘দিদি নম্বর ১’ র খেতাব, উচ্ছসিত ফ্যানেরা

বাংলা সঙ্গীত জগতের একজন জনপ্রিয় গায়িকা হলেন ইমন চক্রবর্তী। টলিউডের বিয়ের মরসুমেই বিবাহ বন্ধনে আবদ্ধ হন গায়িকা। বিয়ে থেকে বৌভাত সবই জমিয়ে উপভোগ করেছেন। তাঁর গানের গলা নিয়ে নতুন করে বলার কিছুই নেই। জী বাংলায় সারেগামাপা-তে বিচারকের আসন অলংকৃত করেন গায়িকা ইমন।

বাংলা টেলিভিশনের একজন অন্যতম সেরা অভিনেত্রী হলেন রচনা ব্যানার্জী। ২০০০ সল্ থেকে একের পর এক হিট ছবি দর্শকদেরকে উপহার দিয়েছেন। চিরঞ্জিত, মিঠুন চক্রবর্তী, প্রসেনজিৎ এর সাথে জুটি বেঁধে একের পর এক হিট সিনেমা বক্স অফিসে সুপার ডুপার হিট।টলিউড থেকে বলিউড সফরও চিল বেশ ভালো। অমিতাভ বচ্চনের সাথে সূর্যবংশম এ অভিনয় করে বেশ প্রশংসা অর্জন করেছিলেন। এছাড়া তামিল তেলেগু ছবিতেও অভিনয় করেও বেশ নাম করেছিলেন।

অভিনয় জগতে যখন যখন খ্যাতির শিখরে ছিলেন অভিনেত্রী, তখন হঠাৎই একটা সময় নিজেকে অভিনয় জগৎ থেকে গুটিয়ে নেন নিজেকে। অবশ্য একটি সংবাদমাধ্যমে তিনি বলেছিলেন তিনি তাঁর ছেলেকে মানুষ করার জন্য অভিনয় জগৎ থেকে নিজেকে সরিয়ে নিচ্ছেন। তিনি আর অভিনয় করবেন না এখন থেকে ছেলেকে সময় দেবেন।অবশ্য অভিনয় না করলেও প্রতিদিন তিনিই এখন ছোট পর্দার মাধ্যমে প্রতিদিন বাংলার ড্রয়িংরুমে বিকেল সাড়ে ৫টা তে পৌছে গিয়েছেন।দিদি নম্বর ওয়ান রিয়ালিটি শোয়ের শুধু প্রত্যেকটা দর্শকের ঘরে না তাঁদের মনের মধ্যে জায়গা করে নিয়েছেন রচনা ব্যানার্জী।এই শোয়ের পরিচালনা গত ১০ বছর ধরে করে হাপিয়ে যাননি বরং নিজেকে বারবার নতুন ভাবে উপস্থাপনা করেছেন।আর নিজের উপস্থাপনাতে পেয়েছেন ভুরি ভুরি প্রশংসা।

আর এবার সেই শোতে গিয়ে বাজিমাত করলেন বাংলার জনপ্রিয় গায়িকা ইমন চক্রবর্তী। তিনি এই প্রথমবার অংশ গ্রহণ করলেন টিভির এই মেগা শো তে। স্বামীকে নিয়েই তিনি এই শোতে মাতলেন খেলায় আর প্রায় সব খেলাতেই নিজেকে প্রমান করলেন তিনি শুধু গানেই নয় বিভিন্ন্ন কৌশলেও পারদর্শী তিনি। ইমনের এই সাফল্যের খবরে উচ্ছসিত তার ফ্যানেরা।

 

View this post on Instagram

 

A post shared by Iman Chakraborty (@iman_chakraborty)

Back to top button