বিনোদন

ভরা স্টেজে সকলের সামনে দুর্ব্যবহার, রেগে গিয়ে চড় মারার হুমকি দিলেন নচিকেতা, মুহূর্তেই ভাইরাল ভিডিও

বাংলা সংগীত জগতে এক উজ্জ্বল তম নক্ষত্রের নাম হলো নচিকেতা। আর এই নচিকেতা মানেই মানুষের মনে পরে যায় ‘নীলাঞ্জনা’ ‘বৃদ্ধাশ্রম’ ও ‘রাজশ্রীর’ মতো জনপ্রিয় গান। তিনি তার কণ্ঠের জাদু আর বাস্তবধর্মী গান কে এমন পর্যায়ে নিয়ে গিয়েছিলেন যে তিনি ছিলেন সেই সময়ের অন্যতম জনপ্রিয় শীর্ষ এক শিল্পী। সিনেমায় প্লে ব্যাক না করেও নিজেকে নিয়ে গেছেন এক উচ্চ আসনে।

তার গানের কথায় ছিলোনা কোনো অলীক কল্পনা বাস্তবের কথা নিয়েই তিনি সাজাতেন তার গানের লাইন। তার গাওয়া সেই গান গুলি শুনলে মনে হবে যেন কিছুদিন আগেই লেখা হয়েছে সেই গানগুলো।

নচিকেতা বরাবরই একরোখা মানুষ। তিনি কোনো কিছুর সাথে আপোষ করতে একদম পছন্দ করেন না। তিনি বর্তমান দেশ দুনিয়ার সব খবর রাখলেও তার হাতে রয়েছে সেই আগেকার মুঠোফোন। বাংলায় আজ এমন কোনো মানুষ হয়তো খুঁজে পাওয়া যাবেনা যিনি গায়ক নচিকেতার নাম শোনেননি।

সম্প্রতি একটি স্টেজে গান গাইতে উঠেছিলেন নচিকেতা গত ২৭ ফেব্রুয়ারী পশ্চিম মেদিনীপুরে আয়োজিত এক অনুষ্ঠানে। আর সেই মঞ্চেই তিনি হঠাৎ করেই রেগে যান। ধমক দিয়ে চুপ করিয়ে দেন সেখানে উপস্থিত এক ব্যক্তিকে। সোশ্যাল মিডিয়ায় ইতিমধ্যে ছড়িয়ে পড়েছে নচিকেতার সেই মেজাজ হারানোর ভিডিও।

ভাইরাল ওই ভিডিওতে দেখা যাচ্ছে নাচিকেতাকে হঠাৎ করেই কে যেন নিচ থেকে ডেকে বলেন ‘এই নচিকেতা’। আর তারপরেই নচিকেতা মেজাজ হারিয়ে বলেন ”কী ব্যাপার? কী বলছ? এই নচিকেতা মানে কী? আমি তোমার বন্ধু? তোমার থেকে ছোট? …ভদ্রভাবে কথা বলতে শেখো।” আর তার কিছুক্ষন পরেই অবশ্য নচিকেতা গাইতে শুরু করে দেন অন্যতম জনপ্রিয়িও একটি গান ‘অন্তবিহীন পথে চোলাই জীবন।’

Back to top button