বিনোদন

ভেজা শরীরে গুটি গুটি পায়ে দিদি সুহানার গালে আদুরে চুম্বন আব্রামের, জন্মদিনে ভাইরাল ভিডিও

কয়েকদিন আগে ২১ তম জন্মদিন ছিল বলিউড অভিনেতা শাহরুখ খানের একমাত্র কন্যা সুহানা খানের। জন্মদিনে নেটদুনিয়ায় শুভেচ্ছার বন্যায় ভাসছিলেন সুহানা। আর আজ ৮-এ পা দিলো শাহরুখ পরিবারের সবচেয়ে খুদে সদস্য আব্রাম খান। বাবা-মা-দিদি-দাদা সকলের খুব আদরের এই ছোট্ট আব্রাম।প্রায়ই দিদি-দাদার সঙ্গে খুনসুটিতে মেতে উঠতে দেখা যায় এই খুদেকে। আজ তার জন্মদিন। তাই তো সকাল থেকেই জন্মদিনের শুভেচ্ছায় ভাসছেন শাহরুখ পুত্র আব্রাম।

তবে এই সব কিছুকে পিছনে ফেলে সবার প্রথম সারিতে জায়গা করে নিলো ভাই-বোনের মিষ্টি সম্পর্ক। সম্প্রতি সুহানা খান একটি ভিডিও পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়। যেখানে দেখা গিয়েছে পুল সাইডে বসে সুহানা ও আব্রাম। পুল থেকে উঠে ভেজা শরীরে গুটি গুটি পায়ে আদরে চুম্বনে ভরিয়ে দিলো আব্রাম। ভাই বোনের এমন মিষ্টি সম্পর্ক যেন নজর কেড়েছে নেটিজেনদের। ভিডিওটি ভাইরাল হয়ে যায় মুহূর্তের মধ্যে। বন্যা বয়ে যায় লাইক কমেন্টের।

প্রসঙ্গত, এখনো পর্যন্ত বলিউডে পা না রাখলেও সুহানার ফ্যান-ফলোয়ারের সংখ্যা ১৬ লক্ষ ছাড়িয়ে গিয়েছে । হট অ্যান্ড বোল্ড ছবি পোস্ট করে নেটিজেনদের মনে পাকা জায়গা করে নিয়েছেন সকলের প্রিয় সুহানা খান। সুহানা তাবড় তাবড় তারকাদেরও টেক্কা দিচ্ছে হট ছবি পোস্ট করে। যা নিমেষের মধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

 

View this post on Instagram

 

A post shared by Suhana khan (@suhanakha2)

Back to top button