বিনোদন

হবু স্বামী ভিকিকে আবির মাখিয়ে, প্রণাম করে, ভালোবাসায় ভরিয়ে দিলেন অঙ্কিতা লোখান্ডে! ভাইরাল ভিডিও

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী অঙ্কিতা লোখান্ডে। তিনি প্রথম সুশান্ত সিং রাজপুতের সাথে ZEE TV -এর পবিত্র রিস্তা’র মাধ্যমে একসাথে জুটি বেঁধে অভিনয় জগতে পা রাখেন। এরপর সেই সিরিয়াল খুবই জনপ্রিয়তা লাভ করে। এরপর দীর্ঘ কয়েক বছর তাঁরা একে অপরকে ভালোবাসেন। তবে হঠাৎই অঙ্কিতা সুশান্ত সিং রাজপুতের সাথে সম্পর্ক বিচ্ছেদ করে নেন। এরপর যদিও সুশান্তের জীবনে বহু নায়িকা এসেছিলো। অঙ্কিতাও সবকিছু ভুলে ভিকি জৈনের সাথে প্রেম করতে শুরু করেন।

বিগত কয়েক মাস আগে সুশান্ত সিং রাজপূত মারা যায়। এরপরই সুশান্তের প্রাক্তন প্রেমিক অঙ্কিতা লোখান্ডেকে নিয়ে সমালোচনা হতে শুরু করে। সোশ্যাল মিডিয়ায় অঙ্কিতাকে সুশান্ত সিং রাজপুতের বিধবা আখ্যা দেওয়া থাকে। তবে কিছুদিন আগে অঙ্কিতা তার টুইটারে লিখেছেন, ভিকি জৈনের সাথে তিনি দ্রুত বিয়ে করবেন। তিনি বিয়ের তারিখ পর্যন্ত ঠিক করে রেখেছেন।

তবে এবার বিয়ের আগে হবু স্বামী ভিকির সঙ্গে রং খেললেন বলিউড অভিনেত্রী অঙ্কিতা লোখান্ডে। বাড়িতেই হবু স্বামী ভিকিকে আবির মাখালেন অঙ্কিতা। তবে শুধু অঙ্কিতা একাই নয়, ভিকিও আবির মাখিয়ে দিলেন বলিউড অভিনেত্রী অঙ্কিতা লোখান্ডকে । এরপর অঙ্কিতা ভিকিকে প্রণাম করেন ও আদুরে ভালোবাসায় ভরিয়ে দেন। সেই সঙ্গে গানের তালে তাল মিলিয়ে নাচ করতেও দেখা যায় অঙ্কিতা-ভিকিকে। এই ভিডিওটি প্রকাশ্যে আসতেই ভাইরাল হয়ে যায়। বন্যা বয়ে যায় লাইক কমেন্টের ।

 

View this post on Instagram

 

A post shared by Ankita Lokhande (@lokhandeankita)

Back to top button