বিনোদন

মুখের মধ্যে অসহ্য যন্ত্রনা, হাসপাতালে ভর্তি হলেন ‘ওগো নিরুপমা’-র জনপ্রিয় অভিনেতা গৌরব রায়চৌধুরী

আপাতত লকডাউন থেকে কিছুটা রেহাই পাওয়া গেছে। আগের মত বন্ধ নেই শ্যুটিং ফ্লোর ও শপিং মল। শ্যুটিং ফ্লোর খুলে যাওয়ায় শুরু হয়ে গেছে শ্যুটিং। আর এরকম মুহূর্তে মুখের অসহ্য যন্ত্রনা নিয়ে হাসপাতালে ভর্তি হলেন অভিনেতা গৌরব রায়চৌধুরী। অভিনেতার পরিবারের তরফ থেকে জানা যায় যে তার কপালে একটি ফোড়া হয়েছিল। তারপরেও অভিনেতা ২২ তারিখ যান শ্যুটিং ফ্লোরে সেখানে যন্ত্রনা বেড়ে যাওয়ায় তিনি বাড়ি ফিরে যান। কিন্তু ২৩ শে জুন সকালে ঘুম থেকে উঠে গৌরব দেখেন, ফোড়াটি অনেকটা বড় আকার ধারণ করেছে। যন্ত্রনা বেড়ে যাওয়ায় হাসপাতালে ভর্তি হতে হয় তাকে।

এটাই প্রথমবার নয় এর আগেও অভিনেতা অসুস্থতার কবলে পড়েছিলেন। তার কনুইয়ে বোন টিউমার ধরা পড়েছিল। অনেকদিন ধরে ব্যথায় কষ্ট পাচ্ছিলেন গৌরব। প্রথমে চিকিৎসক ভেবেছিলেন, জিম করতে গিয়ে চোট লেগেছে। তারপর জানা গেছে যে এটা একটি টিউমার। নেটিজেনরা দ্রুত সুস্থতা কামনা করেছেন।

একটা সময় অভিনেতা গৌরব রায়চৌধুরী অভিনেত্রী শ্রীমা ভট্টাচার্য সম্পর্কে আবদ্ধ ছিলেন। কিন্তু পরবর্তীতে কোনো কারণ বসত তাদের সম্পর্ক ভেঙে যায়। গত বছর অক্টবর মাস থেকেই যোগাযোগ নেই গৌরবের সাথে। গৌরব ও শ্রীমা ইন্সটাগ্রামে একে অপরকে আনফলো করে দিয়েছেন। গৌরবের ঘনিষ্ঠ সূত্রে জানা গেছে, গত বছর পুজোর সময় থেকেই গৌরব-শ্রীমার সম্পর্কে ফাটল ধরেছিল।

‘ওগো নিরুপমা’ ধারাবাহিকের একজন জনপ্রিয় অভিনেতা হলেন গৌরব রায় চৌধুরী। স্বপ্ন ছিল বড় অভিনেতা হবেন। নিজের স্বপ্ন পূরণ করতে কলকাতায় আসেন। কলকাতায় এসে থিয়েটারে যুক্ত হন এরপর ধীরে ধীরে ধারাবাহিক জগতে পা রাখেন। স্টার জলসার “ভালোবাসা ডট কম”, “বিধির বিধান”, মহুয়া বাংলাতে “খুশি”, জি বাংলাতে “কাছে আয় সই” প্রভৃতি ধারাবাহিকে অভিনয় করেন গৌরব। কিন্তু বর্তমান এই ধারাবাহিকে আবির চরিত্রটি বেশ জনপ্রিয় হয়ে উঠেছে।

Back to top button