বিনোদন

প্রেমিকের আকর্ষণীয় ফিগারে ঘায়েল ইরা,বাবার ফিটনেস ট্রেনারকে দেখে চোখ সামলাতে পারলেন না আমির কন্যা

বলিউড সুপারস্টার আমির খান ও রিনা দত্তের ২৩ বছরের মেয়ে আবার জড়িয়ে পড়েছেন প্রেমের সম্পর্কে। মিশাল কৃপালিনীর সাথে তার প্রেম বেশিদিন টেকেনি মাত্র দু বছর পরেই ভেঙে যায় সম্পর্ক। জানা গেছে এখন ইরা বাবা আমির খানের ফিটনেস ট্রেনার নুপুর শেখরের সাথে প্রেম করছেন। ইরার তুলনায় দ্বিগুন বয়সী নুপুর আমির খানের ট্রেনারের পাশাপাশি ইরারও ফিটনেস ট্রেনার। তবে তারা দুজনের কেউই এই বিষয় নিয়ে এখনো মুখ খোলেননি।

সোশ্যাল মিডিয়াতে বরাবর ভাবে সক্রিয় থাকেন ইরা। এমনকি লকডাউন চলাকালীন সময়ে তার শরীর চর্চার প্রচুর ভিডিও তিনি আপলোড করেছেন।কিছুদিন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে ইরা ও তার ফিটনেস ট্রেনারের একটি ছবি। যা প্রকাশ্যে আসতেই নজর কেড়েছে নেটিজেনদের। যেখানে অন্তরঙ্গ মুহূর্তে ক্যামেরা বন্দি হয়েছিলেন ইরা ও নুপুর। চুম্বনের ঠিক আগেই যেন পরস্পরের চোখ দিয়ে নিজেদের খুঁজছেন এই কাপল।

তবে এবার শার্টলেস অবস্থায় অর্থাৎ খালি গায়ে বয়ফ্রেন্ডকে দেখে নিজেকে সামলাতে না পেরে আদুরে মন্তব্য করলেন আমির কন্যা ইরা খান।নিজের ইনস্টাগ্রামে শার্টলেস অবস্থায় ছবি পোস্ট করে নুপূর লেখেন, ‘জাস্ট-ক্যাসুয়াল-স্যাটারডে’।ছবিটি মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে। বন্যা বয়ে যায় লাইক কমেন্টের।তবে এবার প্রথম নয়, প্রায়ই নানা রকম ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে থাকেন নুপুর। যা ভাইরাল হতে বেশি সময় লাগেনা। আর এবার তার ব্যতিক্রম হলোনা।

 

View this post on Instagram

 

A post shared by Popeye ⚓ (@nupur_shikhare)

 

Back to top button