বিনোদন

আমির-কিরণের বিচ্ছেদ, ‘আগামী পর্যালোচনা’ ফাঁস করলেন ইরা খান!

বলিউডের জনপ্রিয় অভিনেতা আমির খান। গত শনিবার দীর্ঘ ১৫ বছরের দাম্পত্য জীবনে বিচ্ছেদ ঘটালেন আমির-কিরণ । তবে এই দীর্ঘ ১৫ বছরের দাম্পত্য জীবনের ইতি টানার পরও এই প্রাক্তন জুটি একসঙ্গে থাকবেন অর্থাৎ একই পরিবারের অংশ হয়ে থাকবেন বলে জানালেন । তবে এবার প্রথম নয়, এই নিয়ে দ্বিতীয় স্ত্রীকে ডিভোর্স দিলেন আমির। এর আগে প্রথম স্ত্রী রিনা দত্তর সঙ্গে সম্পর্কের ইতি টেনে কিরণকে বিয়ে করেছিলেন অভিনেতা । কিন্তু ইতিমধ্যে সেই সম্পর্কও শেষ করে ফেললেন অভিনেতা। এই বিচ্ছেদ নিয়ে তোলপাড় নেটমাধ্যম, অনেকে তো আমির খানের সঙ্গে ফাতিমা সানা শেখের ঘনিষ্ঠতাকেই এই ডিভোর্সের কারণ হিসাবে পেশ করছেন।

আমিরের প্রথম স্ত্রী রিনা দত্ত অভিনেতার ডিভোর্স নিয়ে মুখে কুলুপ এঁটেছেন । কোনোরকম মন্তব্য করেননি তিনি। তবে রবিবার ইনস্টাগ্রামে ইরা খানের পোস্ট ঘিরে হইচই শুরু হয়ে যায় । আমির খানের প্রথম সন্তান এদিন বেশ তির্যক মন্তব্য করেছিলেন ইনস্টা স্টোরিতে। যা দেখে অনেকেরই ধারণা বাবা আমির খানের বিচ্ছেদ নিয়েই এমন মন্তব্য করেছেন ইরা।

ইরা লিখেছিলেন, ‘আগামীকালের পর্যালোচনা কী?’, সঙ্গে লেখেন-‘এটা কি হতে যাচ্ছে?’ সঙ্গে জুড়ে দেন একটি পেস্ট্রির ছবি। যা দেখে নেটিজেনদের নানা রকম মন্তব্য শুরু হয়ে যায়! বাবা আমিরের বিচ্ছেদ উপভোগ করতেই এমন কাণ্ড ঘটালেন ইরা? এমনও মন্তব্য উঠতে থাকে নেটদুনিয়ায় । যদিও একথা কারুরই অজানা নয়, ইরা খান একজন ফুড ব্লগার। সোমবার ইরার পোস্ট প্রকাশ্যে এল। যেখানে বেশ উপভোগ করে চিজ কেক খেতে দেখা গেল ইরাকে । আর ব্যাকগ্রাউন্ডে বাজল বিটেলসের সুপারহিট গান ‘হেলপ’।

 

View this post on Instagram

 

A post shared by Ira Khan (@khan.ira)

গতকাল রবিবার নিজেদের বিচ্ছেদ নিয়ে মুখ খুলেছিলেন আমির-কিরণ। যেখানে তারা দুজনেই বলেছিলেন, ‘আমি জানি আপনারা যখন এই খবরটা শুনেছেন আপনাদের খারাপ লেগেছে, দুঃখ পেয়েছেন…. চমকে গেছেন। আমরা শুধু এইটুকুই বলতে চাই আমরা খুব খুশি….আমাদের সম্পর্কটা বদলে গেছে, কিন্তু আমরা একই পরিবারের অংশ। সম্পর্কে পরিবর্তন এলেও আমরা একসঙ্গেই আছি’। আপনারা আমাদের জন্য দোয়া করুন, প্রার্থনা করুন..এইটুকুই বলব’।

 

View this post on Instagram

 

A post shared by Manav Manglani (@manav.manglani)

Back to top button