বিনোদন

উন্মুক্ত নাভি এবং স্পষ্ট বক্ষযুগল নিয়ে বেলি ডান্স এ মেতে উঠলেন এক যুবতী, ভাইরাল ভিডিও !

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল এক যুবতীর বেলি ডান্স। নৃত্য শিল্পজগতে বেলি ডান্স নিয়ে আলোচনা এবং সমালোচনা দুটোই তুঙ্গে থাকে। কারো কাছে এই নাচ অঙ্গ প্রদর্শন মনে হয়। এবং শিল্পীমনস্কতা মানুষদের এটিকে শিল্পের দৃষ্টি হিসেবে দেখেন। আসলে যেখানে যেরকম, সেখানে সেইবভাবেই শিল্পনৈপুন্য প্রকাশ করতে হয়। এখানে অঙ্গ প্রদর্শন নয় শিল্প প্রদর্শন আলোচ্য হয়ে ওঠে।

দিনে দিনে বেলি ডান্স এর জনপ্রিয়তা বেড়েই যাচ্ছে। অনেকে যেমন এই নাচ শেখার জন্য বেশ আগ্রহী হয়ে উঠছেন তেমনি অনেকেই প্রমান করে দিচ্ছেন সাধারণ শিল্পীরাও নামি নৃত্যশিল্পীর থেকে কম নয়। যদিও এই নৃত্যশিল্প আমাদের দেশীয় সংস্কৃতির নয়, কিন্তু তবুও পাশ্চাত্য সংস্কৃতির অঙ্গ রূপে আমাদের দেশেও স্থান করে নিয়েছে এটি।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এক যুবতীর বেলি ডান্স এর ভিডিও ভাইরাল হয়েছে ,যেখানে দেখা দেখা যাচ্ছে সেই সুন্দরী যুবতীর নৃত্যের মাধুর্য মিলেমিশে যেন একাকার হয়ে গেছে। গানের তালে তার শরীরী তাল মেলানো এককথায় অনবদ্য। উন্মুক্ত নাভি এবং স্পষ্ট বক্ষযুগল নিয়ে তার এই বেলী ডান্স এর ভিডিও দেখে ছন্দে মাতোয়ারা হয়েছেন নেটিজেনরা।

প্রত্যেকটি স্টেপ এর সাথে তিনি যেভাবে শরীরী ভঙ্গিমায় নাচের তালে নিজের ভাবনা চিন্তা ফুটিয়ে তুলেছেন তা দেখলেই বোঝা যায় তিনি নাচে কতটা দক্ষ।ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় পোস্ট হতেই মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়েছে। তার এই ভিডিও দেখে মুগ্ধ নেটিজেনরা। অনেকেই প্রশংসা করেছেন তার।

Back to top button