বিনোদন

বিয়ের এক সপ্তাহ পরেই শাঁখা-পলা না পড়াতে চরম অপমানিত হতে হয় গায়িকা ইমনকে

টলিপাড়ায় বিয়ের মরশুমের মধ্যে অনেক তারকাদের বিয়ে হচ্ছে। ইতিমধ্যেই বহু তারকাদের বিয়ে হয়ে গেছে। এখনো কিছু বিয়ে বাকি আছে। কিছুদিনের মধ্যে আরও কিছু বিয়ে অপেক্ষা করছে। সম্প্রতি গায়িকা ইমনের বিয়ে হয়েছিল নীলাঞ্জনের সাথে। ২০১৯ থেকে তারা প্রেমের সম্পৰ্কে ছিলেন। এক সংগীতানুষ্ঠানে তাদের দেখা হয় সেখান তাদের বন্ধুত্ত হয় আর তারপরেই প্রেম। ২ বছর প্রেম করার পর সিদ্ধান্ত নেন যে বিয়ে করে নেবেন। ফাইনালি এখন তারা বিবাহিত।

২ রা ফেব্রুয়ারিতে জুটির বাঙালি আচার মেনে গায়ে হলুদের অনুষ্ঠা হয়। এরপর হাতে শাখা পোলা আর লাল বেনারসি পরে ছাদনাতলাতে উপস্থিত হন গায়িকা ইমন চক্রবর্তী। ২০২০ র দুর্গাপূজাতে নিজেদের বাগদান পর্ব সেরে ফেলেন। ফেব্রুয়ারির ১ তারিখে জুটির আইনিভাবে বিয়ে সম্পূর্ণ হয়। এরপর নিজের মনের মানুষের সাথে সাত পাক ঘুরে বিয়ের আর একটি ধাপ পুরান করলেন গায়িকা ইমন।

বিয়ের পর আবার স্বাভাবিক জীবনে ফিরছেন দম্পতি। বিয়ের পর প্রথম স্টেজ শো করে সেই শোয়ের কিছু ছবি নিজেই ফেসবুকে পোস্ট করলেন গায়িকা ইমন। এখন যে যার মতো কাজে ব্যস্ত হয়ে পড়ছেন। গায়িকা সুন্দর একটি বেগুনি রঙের কাতান বেনারসি শাড়ি আর মাথায় সিদুঁর পড়ে স্টেজে দুর্দান্ত পারফরম্যান্স করতে দেখা গেলো গায়িকা ইমনকে।তবে শাঁখা-পলা না পরে খোলামঞ্চে গান গেয়ে গায়িকা ইমনকে তীব্র ক্ষোভের শিকার হতে হয়েছে।

নেটিজেনদের প্রত্যেকের মনে আলাদা প্রশ্ন। কেউ কেউ প্রশ্ন করে উঠলো হাতে শাখা-পলা কোথায়? কেউ কেউ বলে উঠলো সেলিব্রিটি আর যাই হন না কেন হাতে শাখা-পলাটা অন্তত পড়া উচিত। নতুন বিয়ে বলে কথা আর হাজার হলেও বাঙালি তো। তবে যাই হোক ভালো থাকবেন সুখে থাকবেন। তার ছবি পোস্ট করে এরকম কমেন্ট আস্তে শুরু করে। এর আগেও কিছু ছবি পোস্ট করা নিয়ে তাকে ট্রোল্ড হতে হয় কিন্তু প্রতিবার তার প্রতিবাদ করেন। এবারেও করলেন, তিনি বললেন,তাঁর কাছে নীলাঞ্জন এবং তাঁর আশেপাশের মানুষরা বেশি গুরুত্বপূর্ণ। তিনি বলেন “শাখা পলা না পড়লেই যে স্বামীকে ভালোবাসি না তা কিন্তু প্রমান হয় না,আজীবন একসাথে থাকার ও ভালোবাসার শপথ নিয়েছি”।

 

Back to top button