বিনোদন

জন্মদিনে বিশেষ উপহার করিনার, সারাজীবন ছেলে তৈমুরকে কী করার অনুমতি দিলেন অভিনেত্রী

বলিউডের তারকা দম্পত্যি করিনা কাপুর খান ও সাইফ আলী খানের পুত্র তৈমুর আলী খান এই বয়সেই বেশ জনপ্রিয় হয়ে উঠেছে। তৈমুর আলী খান কখন কোথায় যাচ্ছে, কী করছে এই সব কিছুই পাপারাত্জিদের ক্যামেরায় ধরা পরে। তৈমুরের ভক্তের সংখ্যা যে কম নয় একথা নিশ্চই কারোর অজানা নয়। শুধু তাই নয়, রীতিমতো হাত নেড়ে ভক্তদের জন্য পোজও দেয় তৈমুর আলী খান । তৈমুরের এই সব কিছুই ভাইরাল হয় নেটদুনিয়ায়।

কিন্তু এদিকে দেখতে দেখতে চারে পা দিলো তৈমুর।এবারের তৈমুরের জন্মদিনে কোনো রকম জমকালো অনুষ্ঠান থাকছে না। তাই তো বলাই যায়, ঘরোয়া পার্টিতেই মেতে উঠবেন নবাব পরিবার। পরিবারের সকলের চোখের মনি তৈমুর। আজ তৈমুরের জন্মদিনে করিনা সকাল সকাল একটি ছবি পোস্ট করে ছেলেকে শুভেচ্ছা জানালেন সোশ্যাল মিডিয়ায়।

ছেলে তৈমুরের ছবি পোস্ট করে করিনা কাপুর খান লেখেন, তিনি সারা জীবন তৈমুরকে তাঁর ফ্রেমে হাজির থাকার পার্মিশন দেবেন। আর তৈমুর সকলের কাছে খুব আদরের খুদে ষ্টার। এমনকি সাইফ আলী খানের বিশ্বাস তৈমুর বড় হয়ে একজন অভিনেতা হবে। কারণ, তৈমুরের রক্তেই অভিনয় আছে। তৈমুর সকলের প্রিয়।

তাই জন্মদিনে রীতিমত সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে উঠল তৈমুর। সোশ্যাল মিডিয়ায় প্রকাশ্যে আসতেই নেটিজেনরা শুভেচ্ছায় ভরিয়ে দেয় তৈমুরকে। এমনকি তৈমুর চোখের সামনেই বেড়ে উঠছে বলে মনে হচ্ছে নেটিজেনদের । কারণ নতুন নতুন ছবি আপডেট প্রতিটা মুহূর্তে। যা দেখে চোখ সরাতে পারেননা ভক্ত-নেটিজেনরা।

Back to top button