বিনোদন

মুখে একরাশ হাসি! স্বামীর শোক ভুলে মেয়ের কথায় আগের ছন্দে ফেরার চেষ্টা করছেন অভিনেত্রী মন্দিরা বেদী

স্বামীর শোক কাটিয়ে ধীরে ধীরে তিনি ফিরছেন আগের অবস্থায়। কারণ স্বামীর এভাবে অকালে চলে যাওয়া মেনে নিতে পারেননি অভিনেত্রী মন্দিরা বেদী। গত ৩০ শে জুন ভোর সাড়ে চারটে নাগাদ অভিনেত্রী মন্দিরা বেদির স্বামীর হঠাৎ করেই অকাল প্রয়াণ ঘটে।তিনি একজন বিখ্যাত প্রযোজক-পরিচালক রাজ কোশল চ্যাটার্জি হৃদরোগে আক্রান্ত হয়ে মাত্র ৪৯ বছর বয়সে প্রয়াত হন। মৃত্যুর কারণ ছিল হার্ট অ্যাটাক।

কিন্তু তিনি সেই একদম পুরো ভেঙে না মনকে পুরো শক্ত করে প্রথাগত নিয়ম ভেঙে স্বামীর শেষকৃত্যের কাজ নিজে সম্পন্ন করেছেন। তার জন্য অনেকের অনেক কথা শুনতে হয়েছিল কিন্তু অভিনেত্রী সেই কথায় কান দেননি। আজ নেই রাজ কৌশল। তিনি শোক কাটিয়ে উঠতে পারেননি। কিন্তু তার সন্তানের জন্য তাকে যে স্বাভাবিক থাকতেই হবে। তাই তিনি নিজেকে স্বাভাবিক ছন্দে ফেরানোর চেষ্টা করছেন । দুই সন্তান বীর এবং তাদেরকে নিয়েই নিজের জীবন অতিবাহিত করছেন মন্দিরা। তবে খারাপ সময়টাকে মনে ধরে থাকলে সন্তানদের দেখাশোনা করবে কে।

 

View this post on Instagram

 

A post shared by Mandira Bedi (@mandirabedi)

দুই সন্তান বীর এবং তারা’কে নিয়েই নিজের জীবন অতিবাহিত করছেন মন্দিরা। মন্দিরা বেদী দুটি সন্তানের মা। গত বছর তিনি একটি কন্যা সন্তানকে দত্তক নিয়েছেন। মেয়েকে আদর করে নাম রাখেন তারা। তারা ছাড়াও রাজ-মন্দিরার আরও একটি পুত্র সন্তান রয়েছে। তার নাম বীর। অভিনেত্রী আগে খুব হাসিখুশি থাকতেন। সোশ্যাল মিডিয়ায় প্রায়ই তার হাসিখুশি ছবি দেখতে পাওয়া যেত।

কিন্তু স্বামীর অকাল প্রয়ানে সেই হাসি কি আর মুখে থাকে। কিন্তু সন্তানদের কথা ভেবে অবশেষে অভিনেত্রীর মুখে দেখা গেল হাসি। রাজের মৃত্যুর পর এই প্রথম হাসিমুখে ছবি দিয়েছেন মন্দিরা। তিনি সোমবার ছবি পোস্ট করে ক্যাপশনে লিখেছেন,”ওয়ার্কআউটের পর যখন আমার ছোট্ট মেয়েটা হাসতে বলল, কী করে ফিরিয়ে দিতাম ওকে?”এর থেকেই বোঝা যাচ্ছে ছেলে আর মেয়ের জন্য নিজের কাজে মন দিয়েছেন অভিনেত্রী। অভিনেত্রীর এই ছবি দেখার পরেই অনেকে আবদার করেছেন যে তিনি যেন আবার আগের রূপে ফিরে আসেন।

 

View this post on Instagram

 

A post shared by Mandira Bedi (@mandirabedi)

Back to top button