বিনোদন

কাহিনীতে নতুন টুইস্ট, ‘খড়কুটো’র পরিবারে আসতে চলেছে নতুন অতিথি !

বাংলা সিরিয়াল প্রেমীদের মধ্যে যাদের খড়কুটো বেশি পছন্দের তাদের মন খুশিতে ভোরে গেছে। যদিও গত কয়েক সপ্তাহে টিআরপির লড়াইয়ে ‘মিঠাই’ আর ‘কৃষ্ণকলি’র চেয়ে একটু পিছিয়ে পড়েছে খড়কুটো। সেজন্য এবার কাহিনীতে একটা নতুন টুইস্ট। আর কাহিনীতে নতুন গল্প হল খুব শীঘ্রই মুখোপাধ্যায় পরিবারে আসতে চলেছে নতুন অতিথি। এই খবরটা গতকাল অর্থাৎ পয়লা বৈশাখ আর দিন শুনতে পেয়ে দর্শক রা খুশিতে আত্মহারা হয়েছেন।

এই খুশির মূল কারণে রয়েছেন ঋজু-মিষ্টি। মা হতে চলেছেন মিষ্টি, তিন মাসের অন্তসত্বা সে। বেশ কয়েকদিন ধরেই তেঁতুলের আচার খাচ্ছিলো মিষ্টি, যা চোখে পড়েছে ছোট মায়ের। আর অপেক্ষা না করিয়ে নতুন বছরের প্রথম দিনই খুশির খবর দিয়ে দিলেন মিষ্টি। পয়লা বৈশাখের দিনই বমি করে চলছিল সে। যদিও গুঞ্জনের নজর এড়াতে পারেনি ব্যাপারটা কিন্তু মিষ্টির বমি করার কারণ সম্পর্কে একেবারেই ধারণা নেই গুনগুনের। কিন্তু পরিবারের বাকি অভিজ্ঞ সদস্যদের ব্যাপারটা বুঝে উঠতে এক মুহুর্ত্যও সময় লাগেনি।

এরপর ধীরে ধীরে সকলের মধ্যে ছড়িয়ে পরে এই খুশির খবর শুধুমাত্র গুনগুন ছাড়া। কারণ গুনগুনের কোনো ধারণাই ছিল না এই ব্যাপারে। অন্যদিকে মিষ্টির অবস্থা দেখে নাজেহাল গুনগুন। উপায় না পেয়ে অবশেষে সে তার বাবা কে ফোন করে ডেকে নেয়। অন্যদিকে বাড়ির বড়মা, ছোটমা,পুটুপিসি কারোরই মিষ্টির শরীর খারাপ নিয়ে কোনো হেলদোল নেই। তারা হাসা হাসি করছে, মিষ্টি খাওয়ার কথা বলছে। কিন্তু গুনগুন কিছুতেই এই হিসাব মেলাতে পারছিলো না। অন্যদিকে সৌজন্যও রিস্ক নিয়ে মিষ্টির প্রেগনেন্সির খবর গুনগুন কে বলতে রাজি ছিল না। এদিকে রূপাঞ্জন সৌজন্যকে চুপিসারে পরামর্শ দিয়ে ফেলেছে, ‘দাদাভাই যদি এই বয়সে অঘটন ঘটাতে পারে তবে তুমিও স্যাট করে পারবে’।

শুক্রবারের এপিসোডেও মিষ্টির গর্ভবতী হওয়ার খবর জেনে উঠতে পারবে না গুনগুন। মিষ্টির এই মিষ্টি সুখবর গুনগুনের কাছে পৌঁছে দেওয়ার দায়িত্ব দেওয়া হয়েছে সৌজন্যকে। ‘কিন্তু গুনগুনকে নিয়ে সে কি করবে’, তা ভেবেই অস্থির সৌজন্য। সৌজন্য-গুনগুন এবার কাকা-কাকিমা হতে চলেছে। আগামীতে এই জুটির রসায়ন আরো গাঢ় হওয়ার অপেক্ষায় রয়েছে দর্শক।

সদ্যই বাবা হয়েছেন রাজা গোস্বামী। খড়কুটোর কাহিনীর এই টুইস্ট এ সব থেকে বেশি সতস্ফুর্ত লাগলো রূপাঞ্জনকেই। একদিকে সদ্যই বাবা অন্যদিকে পর্দায় পিসেমশাই হতে চলেছেন। যাই হোক নতুন অতিথির আগমন বার্তায় সকলেই দারুন খুশি।

Back to top button