বিনোদন

Raj Kundra: রাজকাণ্ডে নতুন মোড়, ধরা পড়লো ‘পর্ন’ ছবির পরিচালক, হটশটস সংস্থায় করতেন কাজ

বলিউডের ফিটনেস ফ্রিক অভিনেত্রী শিল্পা শেট্টির স্বামী রাজ্ কুন্দ্রার বিরুদ্ধে অভিযোগের ভিত্তিতে গ্রেফতার হলেন মুম্বাই পুলিশের কাছে। যে রাজ কুন্দ্রা একসময় অভিনেত্রী শিল্পা শেট্টির জন্য একটা সময় দুধের শিশু আর স্ত্রীকে পরিত্যাগ করে শিল্পার সঙ্গে প্রেমে মজেছিলেন। অভিনেত্রীকে উপহার দিয়েছিলেন হীরের আংটি, ফ্ল্যাট ও গাড়ি আজ শোন যাচ্ছে সেই স্বামী নাকি পর্নোগ্রাফি ছবি তৈরি করতেন। শুধু তাই নয় সেটিকে বিভিন্ন অ্যাপের মাধ্যমে ছড়িয়ে দিতেন। ২০২১ এর ফেব্রুয়ারি মাসে এই অভিযোগ দায়ের হয়। সেই মামলার প্রধান অভিযুক্ত রাজ কুন্দ্রাকে গতকাল গভীর রাতে গ্রেফতার করা হয়। তার গ্রেফতারের পর মুখ খুলেছেন শার্লিন চোপড়া ও পুনম পান্ডে সহ মডেল সাগরিকা।

শার্লিন ও পুনম বর্তমান অ্যাডাল্ট ফিল্মের খুবই জনপ্রিয় মুখ। তারাও জানিয়েছেন যে তারা নিজের ইচ্ছেতেই এই ধরণের কাজে আসেননি। বহু আগে রাজের প্রজেক্টে কাজ করেছিলেন শার্লিন ও পুনম। সেই সময় এক – একটি প্রজেক্টের জন্য রাজ শার্লিনকে তিরিশ লক্ষ টাকা পারিশ্রমিক দিতেন। এইসব মিলিয়ে শার্লিন পনেরো কুড়িটি প্রজেক্টে কাজ করেছেন। বলিউডের আরও কয়েকজন নামী প্রযোজক ও পরিচালক এই কাজের সঙ্গে যুক্ত থাকলেও রাজ ছিলেন ‘মাস্টারমাইন্ড’। এর অনেক আগেই পর্নস্টার শার্লিন চোপড়া এবং পুনম পাণ্ডে মহারাষ্ট্র সাইবার সেলকে জানান রাজ কুন্দ্রার হাত ধরেই তাঁরা অ্যাডাল্ট ফিল্ম ইন্ডাস্ট্রিতে এসেছেন।

পুলিশকে অভিযোগকারিণী জানিয়েছিলেন তাকে পর্ন ছবির শুট করার প্রস্তাব দিয়েছিল অভিযুক্ত। এমনকি রাজ কুন্দ্রার সংস্থাতেই কাজ করার প্রস্তাব দেওয়া হয়েছিলো। এরপর হটশটস অ্যাপ-এর পর্ন ছবিতে অভিনয় করার প্রস্তাবও তাকে দেওয়া হয়।

মহিলার দাবি প্রথমে তিনি নাকি এই প্রস্তাবে রাজি হননি। তবে তাকে ভয় দেখানো হয়েছিল যে যদি তিনি প্রস্তাব নাকচ করেন, তাহলে তার কেরিয়ার শেষ কর দেওয়া হবে। হুমকিতে ভয় পেয়ে গিয়েছিলেন ওই মহিলা। তাই ভয় পেয়ে ওই অ্যাপের জন্য শ্যুটিং করতে বাধ্য হয়েছিলেন তিনি।

এরপর গহনা বশিষ্ঠ সহ আরো দুই প্রযোজক এবং ধৃতের বিরুদ্ধে অভিযোগ থানায় দায়ের করেছিলেন মহিলা। পুলিশকে তিনি আরো জানিয়েছিলেন যে তাকে কথা দেওয়া হয়েছিলো এই ‘নিষিদ্ধ’ ছবি মুক্তি পাওয়ার পর তার চোখ-মুখ ঝাপসা করে দেওয়া হবে। কিন্তু আদতে তা করা হয়নি। এমনকি পারিশ্রমিক হিসেবে তাকে ১ লক্ষ টাকা দেওয়া হবে বলে জানানো হলেও মাত্র সাড়ে তিন হাজার টাকা তিনি হাতে পেয়েছেন।

Back to top button