বিনোদন

নোয়া-কিয়ান নয়, রাজা-মাম্পির প্রেম নিয়েই ‘দেশের মাটি’-তে এবার নতুন ট্যুইস্ট

বাংলা ধারাবাহিকে ষ্টার জলসা একটি সকলের অত্যন্ত জনপ্রিয় চ্যানেল। এই বছরই ষ্টার জলসায় একটি নতুন ধারাবাহিক ‘দেশের মাটি’ শুরু হয়। এই গল্পে একটি একান্নবর্তী পরিবারের গল্প মূল বিষয়। এই ধারাবাহিকে বিদেশ ফেরত যুবকের চরিত্রে অভিনয় করছেন কিয়ান ওরফে দিব্যজ্যোতি দত্ত তার বিপরীতে দেখা রয়েছে নয়া ওরফে শ্রুতি দাস। নোয়া ছোট থেকেই ভালোবাসে কিয়ানকে অনেক বছর পর কিয়ানকে দেখে খুশিতে আত্মহারা নোয়া।

এদিকে এরমধ্যেই গল্পের মোর নেয় অন্যদিকে।। গল্পের মধ্যে আসে আলাদা ট্যুইস্ট। পাড়ার মস্তান জ্বালাতন করতো নোয়াকে। পুজোর পর নোয়াকে মেলায় তুলে নিয়ে যায়। তাদের হাত থেকে নোয়াকে বাঁচাতে কিয়ান নোয়ার সিঁথিতে সিঁদুর পরিয়ে দেয়। যা নিয়ে পরিবারের লোকেদের মধ্যে ঝামেলা বেঁধে যায়। এদিকে ধীরে ধীরে ক্যান নোয়াকে ভালোবেসে ফেলেছে। তারপরে কিয়ান ও নোয়া বিয়ের সিদ্ধান্ত নিলে কিয়ানের বাবা-মা ও মাম্পি মিলে ষড়যন্ত্র করে কিন্তু তারা সফলতা পায় না।

কিন্তু ভালোবাসা পবিত্র হলে কেউ আটকাতে পারে না। সমস্ত বাধা পেরিওয়ে আজ নোয়া ও কিয়ান এক। তাদের বিয়ে বৌভাত সব হয়ে গেছে। এই গল্পে আরো কিছু জুটির গল্প আছে। একটা সময় মাম্পি রাজাকে ভালোবাসতো কিন্তু রাজা কোনোদিন মাম্পির ভালোবাসা গ্রহণ করেনি। তাই রাগে মাম্পি রাজাকে এখন ঘৃণা করে। আর তাছাড়া আশ্রিত বলে খোটা দিতেও ছাড়ে না। কিন্তু এবারে নোয়া কিয়ানের বিয়ের পর গল্পের ট্যুইস্ট অন্যদিকে।হ্যাঁ এবার মনে হয় মাম্পি আর রাজার ঝগড়া বিদ্বেষ কমে ভালোবাসার প্রবেশ করাতে চাইছেন পরিচালক মশাই।আর রাজা ও মাম্পিরফ প্রেমের অনুঘটক হিসেবে কাজ করছে স্বরূপনগর। বাড়ির বৌভাতের দিনই দুবার ধাক্কা খেলো তারা।

মাম্পি আর রাজা দুজনেই ২ বারই মুখোমুখি ধাক্কা খায়। প্রথম ধাক্কা খাওয়ার পর মাম্পি রাজাকে অন্য চোখে দেখার চেষ্টা করেছে রাজাকে। সেই অনুভুতির কথা স্পষ্ট হয়ে গেলো মাম্পির কথাতে,”তোমার ছোঁয়ায় কি আছে আমি জানি না। এক মূহুর্তের জন্য পৃথিবী ভুলে গিয়েছিলাম। তোমার উপর যে আমার এত রাগ, এত ঘেন্না, এত অভিমান,সব ভুলে গিয়েছিলাম”। অন্যদিকে রাজাও বলে উঠলেন ,”এমন উদ্ধত, দাম্ভিক, অসভ্য মেয়ে’-কেও হঠাৎ করেই যেন ভাল লাগতে শুরু করেছে । তাই শক্ত রাখতে নিজেকে বোঝালেন, ‘আমি একটুও বিহ্বল হইনি। কিচ্ছু না। সব আমার মনের ভুল”। এরপর আবার নিজেকে প্রশ্ন করেছে, “আমি কি ভুল দেখেছি? নিজেকেও বুঝতে কি আমার এতটাই ভুল হচ্ছে?” তবে কি এবারে এই ধারাবাহিকে এই জুটির প্রেম দেখা যাবে? জানতে হলে চোখ রাখতে হবে ষ্টার জলসার পর্দায়।

Back to top button