বিনোদন

শীঘ্রই ঘরে আসতে চলেছে নতুন অতিথি, শাশুড়ির কাছে সাধ খেলেন জনপ্রিয় অভিনেত্রী মধুবনী

ষ্টার জলসার একসময়ের জনপ্রিয় ধারাবাহিক ‘ভালোবাসা ডট কম’। এই দাহারাবাহিকে অভিনয় করতে দেখা গেছে রাজা ও মধুবনীকে। ধারাবাহিকের প্রধান চরিত্র ওম তোড়া। সেই সময়ের ষ্টার জলসা পরিবারের হিট কাপল। শুধুমাত্র অভিনয়ে তারা স্বামী স্ত্রী নন। ধারাবাহিকের সেট থেকেই তাদের প্রেমের সম্পর্ক শুরু হয় তারপর তাদের সেই সম্পর্ক বিয়ে পর্যন্ত পৌঁছে যায়। ২০১৭ সালে রাজা ও মধুবনী সাত পাকে বাঁধা পড়েন। এখন এই জুটির সুখের সংসার।

রাজা ও মধুবনীর বিয়ের ৪ বছর কেটে গেছে। মধুবনী উত্তর কলকাতার আহিরিটোলায় ‘মধুবনী’জ বিউটি স্পা অ্যান্ড সাঁলো’ নামে নিজের একটি বিউটি পার্লার খুলেছেন। আর রাজা ষ্টার জলসায় ‘খড়কুটো ধারাবাহিকের একটি চরিত্রে অভিনয় করছেন। মধুবনী সোশ্যাল মিডিয়ায় মাঝে মধ্যেই তার বিউটি পার্লারের অ্যাড দিয়ে থাকেন। বিউটি পারলারের কাজ নিয়ে বেশ ব্যাস্ত থাকেন অভিনেত্রী মধুবনী।

এবারে এই হিট কাপলের ঘরে আসতে চলেছে নতুন অতিথি। গত বছর দুর্গাপুজোর সময় নিজের প্রথম অন্তঃসত্ত্বা হওয়ার কথা সোশ্যাল মিডিয়াতে শেয়ার করেন অভিনেত্রী মধুবনী। সময় এসে গেছে। সম্প্রতি নিজের সাধভক্ষনের ছবি শেয়ার করলেন সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রী মধুবনী। তাঁর সামনে রাখা টেবিল ভর্তি স্ন্যাক্স খ নানা রকমের ভাজাভুজি থেকে শুরু করে, মিষ্টি, লুচি সবই করা হয়েছে বাঙালি রীতি মেনে। ছবি পোস্ট করে অভিনেত্রী ক্যাপশনে লেখেন, আমার সাত মাসের সাধভক্ষণের ছবি। আর নতুন অতিথি আসতে বেশ খুশিতে আছেন রাজা ও মধুবনী।

সোশ্যাল মিডিয়াতেও বেশ সক্রিয় থাকেন অভিনেত্রী। মাঝে মধ্যেই বিভিন্ন ছবি শেয়ার করে থাকেন। বেশ কিছুদিন আগেই তাঁর সাত মাসের সাধভক্ষণের অনুষ্ঠান হয়েছে। এবার অভিনেত্রী পাঁচ মাসে পালন করা সাধের আরো একটি ছবি শেয়ার করলেন। তবে অভিনেত্রী বর্তমানে শশুর বাড়িতে শশুর শাশুড়ির কাছে বেশ যত্নেই আছেন। কিছুদিনের মধ্যেই ঘর এল করে একজন নাতনি অথবা নাতি আসবে ঘরে। বৌমাকে বেশ যত্নেই রেখেছে তারা। অভিনেত্রী মধুবনীর করা এই পোস্ট মুহূর্তে ভাইরাল হয়ে যায়।

Back to top button