বিনোদন

নুসরাতের হাতে পৌঁছলো বিবাহ-বিচ্ছেদের নোটিস! নিখিল -নুসরাতের সম্পর্কের শুরু হলো নতুন অধ্যায়

নিখিল -নুসরাতের সম্পর্ক নিয়ে বেশ কিছুদিন ধরেই টলিউডের অন্দরে চলছে গুঞ্জন। পেজ -থ্রি জুড়েই শুধু ছিল নিখিল -নুসরাতের সম্পর্ক বিষয়ক আলোচনা। সোশ্যাল মিডিয়া জুড়ে আলোচিত ছিল একটি খবর তা হলো যশ-নুসরাত -নিখিলের প্রেমকাহিনী। আর এই গুঞ্জন যেন মিল করিয়ে দিয়েছে নুসরাত অভিনীত পরকীয়া গল্প নিয়ে তৈরী ‘ডিকশনারি’ সিনেমার কথা। অনেকেই সেই সিনেমা দেখে জানতে চেয়েছেন নুসরাতের ব্যক্তিগত জীবনের সাথে কি এই সিনেমার কোনও মিল রয়েছে !

বর্তমানে টলিউডের অন্দরে আরও একটি গুঞ্জন ছড়িয়ে পড়ছে ঝড়ের গতিতে। আর সেই খবরটি হলো নুসরাত নাকি ইতিমধ্যেই পেয়ে গেছেন বিবাহ -বিচ্ছেদের আইনি নোটিস !নিখিল নাকি শেষ পর্যন্ত দিয়েই দিয়েছেন নুসরাতের হাতে আইনি নোটিস। সূত্রের খবর অনুযায়ী নিখিল এই বিষয়ে এখন কিছু বলতেই চাননা তিনি যা বলার সময় এলে পরে বলবেন।

 

View this post on Instagram

 

A post shared by Nikhil Jain (@nikhiljainoffcl)

এখন অপেক্ষাত নিখিল কবে তার মুখ খোলেন। নিখিল -নুসরাতের সম্পর্কের টানা পোড়েনের খবর এতদিন ধরে নিখিল নিজের কানেই শুনেছেন ঠিকই আজ পর্যন্ত নিখিল নুসরাত সম্পর্কে কোনও খারাপ কথাই বলেননি সোশ্যাল মিডিয়ায় এমনকি সোশ্যাল মিডিয়ায় নুসরাতের কোনও ছবি তিনি এখনো ডিলিট করেননি। অপরদিকে নুসরাতের প্রোফাইলে চোখ রাখলে দেখা যাবে তিনি নিজের ছবিতেই ভরিয়ে রেখেছেন তার সোশ্যাল হ্যান্ডেল।

অপরদিকে নুসরাতের বয়ফ্রেন্ড হিসেবে বহুল চর্চিত টলিউড নায়ক কিছুদিন আগেই নাম লিখিয়েছেন পদ্ম শিবিরে আর এই প্রসঙ্গে নুসরাত নাকি জানিয়েছেন যে যার যেটা ইচ্ছে সেটা করুক তিনি দিদির (মমতা ব্যানার্জি) সাথেই আছেন।নুসরাত -যশ -নিখিলের সম্পর্কের রসায়ন এখন সোশ্যাল মিডিয়ায় আলোচ্য বিষয় হয়ে উঠেছে। এখন সময় অপেক্ষার নিখিল কবে মুখ খোলেন তাহলেই স্পষ্ট হয়ে যেতে পারে সমস্ত কিছু।

Back to top button