বিনোদনভাইরাল ভিডিও

শ্রীতমা আর রাতুলের বিয়ে বাঁচাতে শুরু নতুন অভিযান, ‘মিঠাই’-এর সাজে উচ্ছেবাবুর চক্ষু চড়কগাছ

টেলিভিশনের একজন অতি জনপ্রিয় মুখ হয়ে উঠেছে ‘মিঠাই। নিজের অভিনয় দিয়েই বরাবর টিআরপির শীর্ষে জায়গা করে নিয়েছে ‘মিঠাই’। কয়েক মাসের মধ্যেই বেঙ্গল টপার মিঠাই। মিঠাই চরিত্রে অভিনয় করছেন সৌমিতৃষা কুন্ডু ও সিড এর চরিত্রে অভিনয় করছেন আদৃত রায়। সমস্ত ধারাবাহিককে টেক্কা দিয়ে উঠে এসেছে মিঠাই। এখানে সকলে মিঠাই আর উচ্ছেবাবুর রসায়ন দেখার জন্যই অপেক্ষা করে থাকেন ।

এই ধারাবাহিক একঘেয়ে না হয়ে রোজ কিছুনা কিছু চমক নিয়ে হাজির হচ্ছে দর্শকদের কাছে। এবারে ঘটনা একটু অন্যরকম। মিঠাইয়ের নতুন সাজ দেখে চক্ষু চড়কগাছ সিদ্ধার্থের। পুরো শ্রীদেবী সাজে হাজির মিঠাই। মিশন হল শ্রীতমা ও রাতুলের বিয়ে বাঁচানো। তা বাঁচানোর দায়িত্ব পড়েছে সিদ্ধার্থর উপরে। এদিকে সিদ্ধার্থ দাদাইয়ের কথামত চ্যালেঞ্জ নিয়ে মিঠাইয়ের সাথে একঘরে থাকছেন।

কিন্তু এবার শ্রীতমা আর রাতুলের বিয়ে বাঁচানোর দায়িত্ব এসে পড়েছে সিদ্ধার্থের ওপর। তার কথাতেই সকলেই নিজেদের অন্যরকম ভাবে সাজিয়ে নেয়। সিদ্ধার্থ ও নন্দা সেজেছে কাস্টমার, স্যান্ডি সেজেছে ওয়েটার। সবাই সিদ্ধার্থর নির্দেশ মেনে চললেও মিঠাই নিজের মনের কথা শোনে।আর সেই কারণেই সে সেজেছে শ্রীদেবী। মিঠাই-এর এন্ট্রির সঙ্গেই ব্যাকগ্রাউন্ডে বেজে উঠেছে শ্রীদেবীর আইকনিক সঙ ‘হাওয়া হাওয়াই’। আর এইবার প্রথম মিঠাইয়ের সাজ দেখে সিদ্ধার্থের চক্ষু ছানাবড়া। সানগ্লাস খুলে তাকাচ্ছে মিঠাইয়ের দিকে।

সিড-এর সাথে মিঠাইয়ের সেরকম বনতো না কিন্তু ধীরে ধীরে তাদের মধ্যে দূরত্ব কমছে। এরই মধ্যে সিদ্ধার্থর ল্যাপটপ জলে পড়ে নষ্ট হয়ে যায়। কিন্তু তা সারিয়ে নিয়ে আসে মিঠাই। যার ফলে সঠিক সময়ে নিজের কাজ করতে পারে সিড। যার জন্য পরিবারের সকলেই বেশ খুশি। তিনি শ্রীদেবীর সাজের চমক নিয়ে এসেছেন সিরিয়ালের নায়িকা মিঠাই-এর মধ্যে। এদিকে আগস্ট মাসেই শ্রীদেবীর জন্মদিন। সেই কথা মাথায় রেখেই এই পদক্ষেপ গ্রহণ কর্মকর্তাদের। তবে বলা যায় এই ধারাবাহিকের ভবিষ্যৎ দর্শনের জন্য চিত্রনাট্যকার থেকে সকলের বুদ্ধিমত্তার পরিচয় পাওয়া যায়।

Back to top button