বিনোদন

ইমনের যোগাসনের ছবিতে ধর্ষণের ইঙ্গিত এক নেটিজেনের! তোলপাড় নেটদুনিয়ায়

বাংলা সঙ্গীত জগতের একজন জনপ্রিয় গায়িকা হলেন ইমন চক্রবর্তী। টলিউডের বিয়ের মরসুমেই বিবাহ বন্ধনে আবদ্ধ হন গায়িকা। বিয়ে থেকে বৌভাত সবই জমিয়ে উপভোগ করেছেন। তাঁর গানের গলা নিয়ে নতুন করে বলার কিছুই নেই। জী বাংলায় সারেগামাপা-তে বিচারকের আসন অলংকৃত করেছিলেন গায়িকা ইমন।

লকডাউনের ফলে সকলেই বর্তমান গৃহবন্দী। শ্যুটিং ফ্লোর বন্ধ থাকায় সকল তারকারা গ্রহবন্দী। তাই বাড়িতে থেকেই নানারকম ফটোশ্যুট ও শরীরচর্চায় মন দিয়েছেন তারা। গায়িকা ইমন চক্রবর্তী মন দিয়েছেন যোগায়।এদিন নিজেই ফেসবুকে স্ট্রেচিং-এর ছবি দিয়ে ইমন সবাইকে সুপ্রভাত জানিয়েছেন। ইমনের পরনে ছিল টি-শার্ট ও লেগিংস। গায়িকা ইমনের এই ছবি ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।ছবিটিতে বন্যা বয়ে যায় লাইক কমেন্টের।

সেখানে এক নেটিজেন গায়িকা ইমনের ওই পোস্টটিতে এক অশ্লীল মন্তব্য করেন। সেই মন্তব্যে অনেক মানুষ নিজেদের রাগ প্রকাশ করেছেন ইমোটিকন দিয়ে। এরপরই সেই ব্যক্তির মন্তব্যের বিরুদ্ধে ক্ষোভ প্রকাশ করেছেন ইমন এবং তাঁর অনুরাগীরাও।গায়িকা সেই মন্তব্য়ের প্রতিবাদ জানিয়ে কলকাতা পুলিশকে ট্যাগ করেছে।ওই যুবকের বাড়ি নাকি বাংলাদেশের সিলেটের বাসিন্দা।ইমনের অভিযোগ ‘ভেবে ভয় লাগে, এ তো শুধু আমাকে নিয়ে বলা হচ্ছে তা নয়, সমস্ত নারীজাতির প্রতি এই ধরনের মন্তব্য বা হুমকি আসতে পারে।’

Back to top button