বিনোদন

শার্টের বোতামে আলতো ছোঁয়া, হিয়াকে ভুলে কার সঙ্গে ‘ডেট’-এ মগ্ন ‘এখানে আকাশ নীল’এর উজান

স্টার জলসার ‘এখানে আকাশ নীল’ ধারাবাহিকের নায়ক-নায়িকা হিয়া আর উজানের কথা নিশ্চই মনে আছে ভক্তদের।সন্ধ্যে সাড়ে ৫টা বাজলেই দর্শকেরা বসে পড়তেন ‘এখানে আকাশ নীল’ দেখতে।তবে কয়েকমাস আগেই শেষ হয়েছে এই ধারাবাহিকটি। এই নিয়ে বেশ বিতর্কের সৃষ্টি হয়েছিল। তবে বর্তমানে সেই সব স্মৃতি নিয়েই আছেন ভক্তেরা। টিভিতে উজান-হিয়াকে আর দেখতে না পেলেও তাদেরকে সোশ্যাল মিডিয়ায় নজর রাখছেন নেটিজেনরা। আর সেখান থেকেই হঠাৎ ফাঁস হয়ে গেলো একটি ভিডিও।

যেখানে শন ব্যানার্জী অর্থাৎ উজান চ্যাটার্জীর ভারচ্যুয়াল ডেটিং ফাঁস হয়ে গিয়েছে। কিন্তু কার সঙ্গে ডেটে গিয়েছেন উজান চ্যাটার্জী। অনামিকাকে অর্থাৎ হিয়াকে ভুলে কোন মেয়ের পাল্লায় পড়লেন শন। অভিনেতার পোস্ট করা ভিডিও দেখে উত্তেজনা তুঙ্গে নেটিজেনদের। জানা গিয়েছে, একটি ডেটিং অ্যাপের প্রচারের জন্য ভিডিও পোস্ট করেছিলেন অভিনেতা শন ব্যানার্জী। আর সেখানে উজানকে শার্টের বোতাম লাগাতে দেখেই নারী ভক্তদের মনে ঝড় উঠে যায় ।

 

View this post on Instagram

 

A post shared by Sean Banerjee (@seanbanerjee.sb)

কোন মেয়ে না চায় শনকে তার লাভার হিসেবে দেখতে। তবে শনকে দর্শকেরা যতটা উজান চ্যাটার্জী বলে চেনেন। ঠিক ততটাই শন রূপেও চেনেন। তবে ভক্তরা শন-এর পাশে মিস করছে হিয়াকে অর্থাৎ অনামিকাকে।

Back to top button