বিনোদন

যৌনতায় পাগল হয়ে নাইটক্লাবে প্রিয়াঙ্কাকে প্রেমের প্রস্তাব এক ‘সমকামি’ মহিলার, জবাবে কি বলেছিলেন নায়িকা

বলিউডের একজন অন্যতম সেক্সি অভিনেত্রী হলেন প্রিয়াঙ্কা চোপড়া। নিজেকে নতুন ভাবে দর্শকদের সামনে পেশ করতেই পছন্দ করেন অভিনেত্রী। সবসময় নিত্যনতুন পোশাকে লাস্যময়ী রূপে ধরা দেন অভিনেত্রী। শরীর নিয়ে কাটাছেড়া থেকে শুরু করে সাহসী পোশাকে অবিরাম বিস্তার তাঁর। বলিউডের সমস্ত তাবড় তাবড় অভিনেত্রীদের পিছনে ফেলে দিয়েছেন প্রিয়াঙ্কা। ভারতীয় ফ্যাশন থেকে পশ্চিমী পোশাক সবকিছুতেই তাঁর অবাধ বিস্তার, সব পোশাকে I বি-টাউনে সবসময়ই তাকে নিয়ে থাকে সরগরম।

শরীর নিয়ে কাটাছেড়া থেকে শুরু করে সাহসী পোশাকে নিজেকে প্রেজেন্ট করতে একদম পারদর্শী প্রিয়াঙ্কা। বর্তমানে বলিউডের গ্লোবাল আইকন প্রিয়ঙ্কা চোপড়া।তার পুরুষ অনুরাগীর সংখ্যাটা নেহাতই কম নয়। মহিলারাও তার যৌনতায় কাত। নাইটক্লাবে এক মহিলার প্রেমের প্রস্তাবে নিজেকে ঠিক কী মনে হয়েছিল প্রিয়ঙ্কার, টক শো-তে ফাঁস করলেন সেই কথা।

প্রিয়ঙ্কা জানান, বেশ কয়েকবছর আগে নাইটক্লাবে গিয়েছিলেন। সেখানেই এক মহিলা বারবার আমার প্রশংসা করতে শুরু করেন। এমনকি শুধু তাই নয়, আমাকে প্রেমের প্রস্তাব দিয়ে বসেন। সেই সময় তিনি বুঝতে পারছিলেন না তিনি কি বলবেন। কারণ সেই মহিলা পরিচিত ছিল প্রিয়াঙ্কার। এরপর পরিস্থিতি হাতের বাইরে যেতে প্রিয়ঙ্কা বলেছিলেন, আমার বয়ফ্রেন্ড আছে। আমি মহিলা নয়, পুরুষদের পছন্দ করি।

তবে যদিও জানা যায়নি সেই সময় সত্যি প্রিয়াঙ্কার জীবনে কেউ ছিল কি না। তবে সেই মহিলার হাত থেকে বাঁচতে তিনি এই কথা বলেছিলেন ।সম্প্রতি নিজের আত্মজীবনী ‘আনফিনিশড’ -এ জীবনে নানা অভিজ্ঞতাকে তুলে ধরছেন বলিউডের এই অভিনেত্রী।

Back to top button