বিনোদন

একাধিক মহিলার সঙ্গে সম্পর্কে লিপ্ত স্বামী, ‘মেয়ে বেলা’র বর্তমান বিথীর সংসার হয়নি সুখের

অনুশ্রী দাস বাংলা চলচ্চিত্র এবং টিভি সিরিজে অভিনয় করে তার দক্ষতার পরিচয় দিয়েছেন। বর্তমানে স্টার জলসা চ্যানেলে ‘মেয়ের বেলা’ ধারাবাহিকে শুটিং করছেন তিনি। এর আগে দর্শকরা তাকে অসংখ্য টিভি শোতে দেখেছেন। এর মধ্যে ছিল খড় কুটো, বালি ঝড় , মোহর। দর্শকের ভালোবাসা জয় করছেন তিনি।

তবে অনুশ্রী দাস তার কর্মজীবনে সফল হলেও ব্যক্তিগত জীবনে, বিশেষ করে পারিবারিক জীবনে তিনি তেমন সফল নন। দাম্পত্য জীবনে তাকে বহুবার ধাক্কা খেতে হয়েছে। তিনি জনপ্রিয় অভিনেতা ভরত কল বিয়ে করেছিলেন ।

অনুশ্রী 1991 সালে বউ রানী চলচ্চিত্রে অভিনয় শুরু করেন। এই ছবিতে ভাস্কর চট্টোপাধ্যায়ের সাথে তার সহযোগিতা দর্শকদের কাছে আবেদন করেছিল। এরপর ধীরে ধীরে তিনি রূপবান কন্যা, স্বামী আদেশ, বকুল প্রিয়া, আমোদিনী, ভাই আমার ভাই এবং ‘আটটা আটের বনগাঁ লোকাল’ চলচ্চিত্রে কাজ করেন।

যখন তার ক্যারিয়ার অর্ধেক শেষ, তখন তিনি ভারত কলের সাথে সম্পর্ক শুরু করেন। কিন্তু বিয়ের কয়েকদিন পরই তাদের সম্পর্কের টানাপোড়েন শুরু হয়। অনুশ্রীকে বিয়ে করার পরও একাধিক নারীর সঙ্গে সম্পর্ক ছিল অভিনেতার। স্ত্রী হিসেবে এটা মেনে নিতে পারেননি অনুশ্রী। কিছু সময় পরে, তিনি এই সম্পর্ক শেষ করার সিদ্ধান্ত নেন।

অনুশ্রীর সঙ্গে বিবাহ বিচ্ছেদের পর ভরত মুম্বাই চলে যান। সেখানে তিনি অভিনেত্রী সায়ন্তনী ঘোষের সঙ্গে দীর্ঘদিন বসবাস করেন। পরে ক্যানসার ধরা পড়লে তিনি কলকাতায় ফিরে আসেন। এই সময়েই তিনি একটি টিভি সিরিজের শুটিং করার সময় জয়শ্রী মুখার্জির সাথে দেখা করেছিলেন। তারা একে অপরের প্রেমে পড়ে।

কিছুদিন পর ভরত জয়শ্রীকে বিয়ে করেন। এখন তারা তাদের মেয়েকে নিয়ে সুখে সংসার করছেন। এদিকে, ভারত কলের সাথে বিচ্ছেদের পর থেকে অনুশ্রী আর কোনো নতুন সম্পর্কে জড়াননি। এখন ধারাবাহিকে অভিনয় করছেন।

Back to top button