বিনোদন

তৃণাকে কোলে তুলে দুর্দান্ত নাচ নীলের, প্রকাশে আসতেই ঝড় উঠলো নেটদুনিয়ায়

টেলিভিশনের জনপ্রিয় অভিনেতা নীল ভট্টাচার্য্য ও অভিনেত্রী তৃনা সাহা । নীল-তৃনার সম্পর্কের কথা নিশ্চই নতুন করে ভক্তদের আর মনে করে দিতে হবে না। নীল-তৃনার অপেক্ষায় থাকেন ভক্তেরা। জি বাংলায় সন্ধ্যে সাতটায় দেখা যায় নীল ভট্টাচার্যকে। আর তৃনাকে দেখা যায় ষ্টার জলসায় সন্ধ্যাতে সাড়ে সাতটায়।নীল অভিনয় করছেন ‘কৃষ্ণকলি’ ধারাবাহিকে।

আর অন্যদিকে তৃনা চুটিয়ে অভিনয় করছেন ‘খড়কুটো’ ধারাবাহিকে। যেখানে ‘গুনগুন’ চরিত্রটি একেবারে ফুটে উঠেছে।কিছুদিন আগেই নীল-তৃনা একটি সাক্ষাৎকারে জানিয়েছেন ২০২১ এর ফেব্রুয়ারি মাসের প্রথম দিকে বিয়ের পিঁড়িতে বসছেন তারা। এমনকি তারপর হানিমুনে যাবেন। এই সুখবর শুনে ভক্তরা শুভেচ্ছায় ভরিয়ে দেয় নীল-তৃনা।

তবে শুধু নীল-তৃনাই নয়, এবছর ডিসেম্বরে বিয়ের পিঁড়িতে বসছেন টেলিভিশনের জনপ্রিয় অভিনেতা গৌরব চ্যাটার্জী ও অভিনেত্রী দেবলীনা কুমার। সম্প্রতি তৃনা একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন। যেটা প্রকাশ্যে আসতেই ঝড় উঠে যায় নেটদুনিয়ায়।

যেখানে দেখা গিয়েছে, একটি পার্কে তৃনা তার প্রেমিক নীলের জন্য অপেক্ষা করছে। কিন্তু হঠাৎ কথা থেকে যেন নীল ভট্টাচার্য এসে হাজির হন এবং প্রেমিকা তৃনা সাহাকে কোলে তুলে নেন । আর তারপর আর হাসি চেপে রাখতে পারেনা তৃনা। ব্যাকগ্রাউন্ডে বেজে উঠলো ‘ও মেরি জান’ গানটি। আর এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে অভিনেত্রী তৃনা সাহা লিখেছেন, ‘এই ভাবে পার্টনারকে কোলে তুলতে হয়’। ভিডিওটি প্রকাশ্যে আসা মাত্রই ভাইরাল হয়ে। এমনকি লাইক কমেন্টে ভরিয়ে দেয় নেটিজেনরা।

 

View this post on Instagram

 

A post shared by Trina Saha (@trinasaha21)

Back to top button