বিনোদন

বিয়ের কিছুদিন বাকি, তার আগেই হবু বউকে ছাড়তে চাইছেন নীল, এবার কি হবে তৃনার

বাংলা টেলিভিশনে বিনোদন জগতে চলছে বিয়ের মরসুম। ভালোবাসার মাসেই বিয়ে করতে চলেছেন নীল ও তৃনা। ২০২১ সালের ৪ ঠা ফেব্রুয়ারী তাদের চার হাত এক হতে চলেছে। এখনো পর্যন্ত সূত্রের খবর, বিয়ের দিন সাবেকি বাঙালি সাজে সাজবেন খড়কুটোর গুনগুন। আর তারা ঠিক করেছেন যে রিসেপশন করবেন ১৪ ফেব্রুয়ারী অর্থাৎ ভ্যালেন্টাইন্স ডের দিন। বিয়ের পাশাপাশি তারা মধুচন্দ্রিমার জন্য ডেস্টিনেশন ঠিক করে ফেলেছেন এই লাভ বার্ডস। এই জুটি জানিয়েছেন যদি সবকিছু ঠিকঠাক থাকে তাহলে গ্রিসে যাবেন।

বর্তমানে সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয় কাপল হলো নীল ও তৃনা। প্রায় সব সময় ইনস্টাগ্রামে নানান ভিডিও ও ছবি করেন এই দুজন। সোশ্যাল মিডিয়ায় তৃনা আর নীলের ফ্যানেদের সংখ্যা গিয়ে দাঁড়িয়েছে মিলিয়নে। তবে এবার তাদের বিয়ের আগেই ঘটলো এক কান্ড। তৃনাকে ছেড়ে যেতে চাইছেন নীল। কিন্তু কেন? কী এমন হল নীল-তৃণার? এই প্রশ্নেই সরগরম সোশ্যাল মিডিয়া।

তবে বিষয়টা এবার খুলেই বলা যাক। ‘যাতা হু ম্যায় তো মুঝে জানে দে’-এই গানের সঙ্গে লিপ মেলাচ্ছেন নীল। মজার ছলে ভিডিও পোস্ট করেছেন নীল-তৃনা। এরপরই সোশ্যাল মিডিয়ায় শোরগোল পরে যায় । নীল তৃনাকে ছেড়ে যেতে চাইলেই যে তৃনা যেতে দেবে এমন মেয়ে নয় তৃনা। তাই তো নীল ছেড়ে যেতেই নীলের হাত টেনে ধরেন অভিনেত্রী। ভিডিওটি প্রকাশ্যে আসতেই মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায়।

Back to top button