বিনোদন

নীল-তৃণার বিয়ে আর কিছু দিন পরেই, খাবারের মেনুতে যা যা থাকছে, দেখেনিন এক ঝলকে

‘কৃষ্ণকলি’র নিখিল যে কত তরুণীর হৃদয় ভাঙছেন একথা আর কজনই বা রাখেন। তবে টালিউডের আনাচে কানাচে কান পাতলেই শোনা যায় জনপ্রিয় অভিনেত্রী তৃনা সাহার প্রেমে হাবুডুবু খাচ্ছেন নিখিল অর্থাৎ নীল। দূর্গা পুজো কালী পুজো সব কিছুতেই জমিয়ে আনন্দ করেছেন নীল-তৃনা। তবে এবার নতুন খবর জানা গিয়েছে, বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন টালিউডের এই ‘লাভবার্ডস’। যা প্রকাশ্যে আসা মাত্রই জোর গুঞ্জন শুরু হয়ে যায়। কিন্তু কবে বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন এই জুটি।

তাহলে জেনে নেওয়া যাক। এবারে সত্যি বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন নীল-তৃনা।এমনকি এক সাক্ষাৎকারে এই কথা নীল-তৃনা নিজেই জানিয়েছেন। সেই সঙ্গে বলেছেন, ২০২১ এর ফেব্রুয়ারী মাসেই বিয়ে করতে চলেছেন তারা। বিয়ের তারিখও ঠিক হয়ে গিয়েছে ।

এমনকি সেই সঙ্গে ঠিক হয়ে গিয়েছে হানিমুন ডেস্টিনেশন। নীল-তৃনা নাকি হানিমুনে গ্রিসে যাবেন। প্রসঙ্গত, নীল-তৃনা সবসময়ই হাসি-ঠাট্টা খুনসুটি নিয়েই ব্যস্ত থাকেন। ফেব্রুয়ারির ৪তারিখেই নাকি বিয়ের আসর বসবে। আর ১৪ফেব্রুয়ারি অর্থাৎ ভালোবাসা দিবসের দিন হবে গ্রান্ড রিসেপশন।আর গ্রান্ড রিসেপশনের মেনুতে থাকছে ভরপুর বাঙালিয়ানা সমৃদ্ধ খাবার। দু’জনে বাঙালি। তাই বিয়ের দিন পুরোপুরি বাঙালি থিম রাখছেন তারা। তাই মেনুতে থাকবে চিংড়ির মালাইকারি, সাদা ভাত, বাসন্তী পোলাও, চিতল মাছের মুইঠ্যা, থাকছে একাধিক মিষ্টি ও পাটি সাপটা।

রিসেপশনের আয়োজনে থাকছে মুঘল থিম। সব কিছুই রাজকীয়ভাবে হবে সেদিন। রিসেপশনের দিন মাটন বিরিয়ানি, গলৌটি কাবাব, চাপ আর ফিরনিতে হবে অতিথি আপ্যায়ন।

Back to top button