বিনোদনভাইরাল ভিডিও

ওয়েস্টার্ন পোশাকে নয়, একদম লাল পাড় সাদা শাড়িতে খাঁটি বাঙালি সাজে হাজির নোরা ফতেহি, রইলো ভিডিও

বলিউডের একজন জনপ্রিয় হট অভিনেত্রী হলেন নোরা ফতেহি। বলিউডের হট অভিনেত্রীর তালিকায় রয়েছেন তিনি। তবে বেশ কয়েকমাস ধরেই খবরের শিরোনামে থাকছেন তিনি। বলিউডে তাকে নিয়ে চলছে বেশ চর্চা । নাচের জগতে এখন তার বেশ জনপ্রিয়তা। রোয়ার, টাইগার অফ সুন্দরবনস’ ছবির মাধ্যমে নোরা দর্শকদের মন জয় করে নিয়েছেন। একের পর এক ভাইরাল হওয়া ভিডিওর মুখ এখন এই বলিকন্যা। বলিউড চলচ্চিত্র রোয়ার দ্য টাইগার্স অব দ্য সুন্দরবনস-এ অভিনয়ের মাধ্যমে তার চলচ্চিত্রে অভিষেক ঘটে বলিউডের এই অভিনেত্রী নোরা ফতেহির।

অভিনেত্রী নোরা ফতেহি সবসময় ওয়েস্টার্ন পোশাকে থাকতেই স্বাচ্ছন্দ্য বোধ করেন। কিন্তু তিনি কি শুধু ওয়েস্টার্ন হট পোশাকই পড়তে পারেন! না এবার তিনি ধরা দিলেন সম্পূর্ণ অন্য লুকে। একদম বাঙালি সাজে শাড়ি পরে হাজির তিনি। সম্প্রতি অভিনেত্রীকে দেখা গেল একেবারে গা ভর্তি গহনা, লাল ব্লাউজ, পরনে সাদা শাড়ি ও লাল পাড়। কে বলবে যে তিনি ক্যানাডিয়ান ললনা? একদম টিপিক্যাল ভারতীয় নারীর সাজেও তিনি নিজেকে প্রস্তুত করতে পারেন ।

 

View this post on Instagram

 

A post shared by Filmfare (@filmfare)

এর আগেও অভিনেত্রী ডান্স দিওয়ানে’র মঞ্চে হাজির হয়েছিলেন শাড়ি পরেই। সেখানেও চিকনি চামেলি নেচে বুঝিয়ে দিয়েছেন এসব নাচে তিনি পারফেক্ট। এদিন নিওন গোলাপি শাড়িতে কোরিওগ্রাফার গণেশ আচার্যর সঙ্গে পারফেক্ট স্টেপ দেন নোরা।অভিনেত্রী নোরা বলিউডে অভিনয় করলেও তিনি কিন্তু আসলে ভারতীয় নন। তিনি একজন কানাডিয়ান। কানাডা থেকে ভারতে আসেন অভিনয়ের এবং নাচের খিদে নিয়ে। এখন বলিউডে নোরা ফতেহি হলেন দুর্দান্ত গ্ল্যামারাস, সেক্সি এবং বোল্ড অভিনেত্রী তথা ড্যান্সার।

 

View this post on Instagram

 

A post shared by Nora Fatehi (@norafatehi)

অভিনেত্রী নিজের ডান্স দিয়ে সকল দর্শকদের মন জয় করেছেন। অভিনেত্রী বলিউডের আইটেম ড্যান্সের জন্যই বিশেষ করে জনপ্রিয়তা লাভ করেন। অভিনেত্রীর ফিগারে ফিদা হয়ে যান সকল দর্শক। কিন্তু বর্তমানে বলিউডে যারা নিজের প্রতিভার জোরে প্রতিষ্ঠিত হয়েছেন বর্তমান প্রজন্মে তাদের মধ্যে অন্যতম হলেন নোরা ফতেহি। পাশাপাশি খুব শীঘ্রই রিলিজ হতে চলেছে নোরার আপকামিং ফিল্ম ‘ভুজ: দি প্রায় অফ ইন্ডিয়া’। ফিল্মটি রিলিজ হবে ওটিটি প্ল‍্যাটফর্মে।

Back to top button