বিনোদন

হিন্দু ধর্মীয় ভাবাবেগে আঘাতের অভিযোগে সাইফ আলি খানের বিরুদ্ধে মামলা দায়ের

ফের একবার আইনি জটিলতায় ফেঁসে গেলেন বলিউডের জনপ্রিয় অভিনেতা সইফ আলী খান। সম্প্রতি তিনি তার নতুন ছবি ‘আদিপুরুষ’-এর রাবন চরিত্রে অভিনয় করার প্রসঙ্গে এক বিতর্কিত মন্তব্য করেই জড়িয়ে পড়েছেন বিতর্কে। আর তার মন্তব্যের জেরেই উত্তরপ্রদেশের এক আইনজীবী তার বিরুধ্যে দায়ের করেছেন মামলা। শুধু সইফ আলী খান নয় মামলা দায়ের করা হয়েছে সেই সিনেমার পরিচালক ওম রাউতের বিরুদ্ধেও।

সম্প্রতি ‘আদিপুরুষ’ সিনেমায় তার রাবন চরিত্র প্রসঙ্গে বলতে গিয়ে তিনি রাবনকে সমর্থন করা হয় এমন মন্তব্য করেন আর তাই নিয়েই শুরু হয় বিতর্ক। আর তারপরেই একটি সাক্ষাৎকারে সাইফ আলী খান নিজেই ক্ষমা চেয়ে বলেন ‘ কারো কোনো ধর্মীয় ভাবাবেগে আঘাত করা তার উদ্দেশ্য নয়। তার বক্তব্যের জন্য যদি কারো মনক্ষুন্ন হয়, তাহলে তিনি ক্ষমাপ্রার্থী।

তবে ক্ষমা চাওয়ার পরেই যেন থামছেনা বিতর্ক। আর তাই এবার বলিউডের এই অভিনেতার বিরুধ্যে দায়ের করা হয়েছে মামলা। প্রসঙ্গত নতুন এই সিনেমায় রামের ভূমিকায় অভিনয় করতে চলেছেন বাহুবলি খ্যাত অভিনেতা প্রভাস। আর সেই সিনেমায় রাবন চরিত্রে অভিনয় করবেন সাইফ আর সীতার চরিত্রে অভিনয় করবেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী কীর্তি শ্যানন।

Back to top button