বিনোদন

ফের রুপোলি পর্দায় কামব্যাক করতে চলেছেন ধর্মেন্দ্র-জিনাত আমন সহ একঝাঁক স্বর্ণযুগীও শিল্পী

গত বছর থেকে করোনা আবহয়ের কারণে ফিল্ম ইন্ডাস্ট্রি ব্যাপক ক্ষতির সম্মুখীন হয়েছিল। সেই সময় থেকে বর্ষীয়ান অভিনেত্রী বা অভিনেতারা চাইলেও কাজ করতে পারছেন না। তবে প্রোডাকশন হাউসগুলো এই বিষয়ে যথেষ্ট সাবধানতা অবলম্বন করেছেন। তবে আসছে সুখবর যে খুব শীঘ্রই স্বর্ণযুগের বেশ কিছু শিল্পীরা ফিরতে চলেছেন পর্দায়।

এদিকে পরিচালকের ভূমিকায় ফিরবেন করণ জোহর। শোনা যাচ্ছে করণের পরিচালনায় ‘রকি অউর রানি কি প্রেমকাহানী’-র মাধ্যমে রূপোলি পর্দায় ফিরছেন ধর্মেন্দ্র। একই ফিল্মে কামব্যাক করবেন জয়া বচ্চন ও শাবানা আজমি। এর আগেও শোনা গেছিল যে স্বর্ণযুগীও শিল্পীরা কামব্যাক করবেন টেলিভিশনের পর্দায়। তবে এবার করণ জোহর ছোট্ট একটি টিজারের মাধ্যমে তাঁদের কামব‍্যাকের কথা কনফার্ম করে দেন।

 

View this post on Instagram

 

A post shared by Karan Johar (@karanjohar)

বর্ষীয়ান অভিনেতা ধর্মেন্দ্রকে শেষবারের মত দেখা গিয়েছিল ‘ইয়ামলা পাগলাদিওয়ানা-2′-তে। জয়া বচ্চনকে শেষবার দেখা গিয়েছিল ‘কি অ্যান্ড কা’ ফিল্মে দেখা গিয়েছিল।শুধু তাই নয় এবার ফিরছেন নিতু কাপুর। শেষবারের মত রিতু কাপুরকে দেখা গিয়েছিল রণবীর কাপুর অভিনীত ‘বেশরম’ ফিল্ম-এ। তারপর ঋষি কাপুরের ক্যান্সার ধরা পড়ায় প্রায় সমস্ত কাজ ছেড়ে দিয়েছিলেন নীতু। তবে তারপরেও সেই ক্ষতি হয়েই গেল বাঁচানো গেল না ঋষি কাপুরকে। গত বছর প্রয়াত হয়েছেন ঋষি। একা হয়ে গিয়েছেন নীতু। তবে এবার তিনি জগ জগ জিও সিনেমার মাধ্যমে ফিরছেন পর্দায়।

 

View this post on Instagram

 

A post shared by neetu Kapoor. Fightingfyt (@neetu54)

এরপরেও আছে আরও সুখবর। কামব্যাক করতে চলেছেন জিনাত আমন। এভারগ্রিন জিনাত ফিরছেন মার্ডার মিস্ত্রি ফিল্ম ‘মারগাঁও: দি ক্লোজড ফাইল’-এর মাধ্যমে।এভারগ্রিন জিনাত ফিরছেন মার্ডার মিস্ত্রি ফিল্ম ‘মারগাঁও: দি ক্লোজড ফাইল’-এর মাধ্যমে। শেষবারের মত জিনাতকে দেখা গিয়েছিল ‘পানিপথ’ ফিল্মে সাকিনা বেগমের ভূমিকায়।সেই সব স্বর্ণযুগীও শিল্পী যারা এক্স্থ্যে ফিরছেন আবার পর্দায়। তার সাথে সাথে ফিরে আসতে চলেছে স্বর্ণযুগীও সেই সময়।

Back to top button