বিনোদন

Sidharth: মৃত্যুর ৬ মাস আগেই বুঝতে পেরেছিলেন সিদ্ধার্থ শুক্লা, ভাইরাল তার পুরোনো টুইট

2 রা সেপ্টেম্বর আকস্মিক মৃত্যু হয়েছে সিদ্ধার্থ শুক্লা (Sidharth Shukla)-র। বলিউডের নামী টেলিভিশন অভিনেতা এবং ‘বিগ বস’ বিজেতা সিদ্ধার্থের কেরিয়ারের সবেমাত্র উড়ান শুরু হয়েছিল। এখনও অবধি প্রাপ্ত খবর অনুযায়ী, সিদ্ধার্থ রাতের খাবার খেয়ে ঘুমাতে যাওয়ার আগে কয়েকটি ওষুধ সেবন করেছিলেন।

তবে ভোর 3টে নাগাদ তাঁর শারীরিক অস্বস্তি হওয়ায় তিনি নিজের মায়ের কাছে জল খেতে চেয়েছিলেন। সিদ্ধার্থের মা তাঁকে জল ও তার সাথেই বাড়িতে তৈরি করা কোনো হোম রেমিডি দিয়েছিলেন। এরপর সিদ্ধার্থ একটু সুস্থ বোধ করেছিলেন। তিনি আবারও ঘুমাতে চলে গিয়েছিলেন। কিন্তু সকালে সিদ্ধার্থের মা তাঁকে ঘুম থেকে ডাকতে গিয়ে দেখেন, তিনি অচেতন। সিদ্ধার্থের মা তাঁর বোনদের ও ডাক্তারকে দ্রুত খবর দেন। ডাক্তার এসে সিদ্ধার্থকে মৃত ঘোষণা করে কুপার হসপিটালে নিয়ে যাওয়ার পরামর্শ দেন।

এখনও অবধি প্রাপ্ত খবর অনুযায়ী, সিদ্ধার্থের প্রাথমিক পোস্টমর্টেম রিপোর্ট তাঁর পরিবারের হাতে তুলে দেওয়া হয়েছে। প্রাথমিক পোস্টমর্টেম রিপোর্ট অনুযায়ী, তিনবার সিদ্ধার্থের শরীরকে পরীক্ষা করার পর তাঁর শরীরের বহির্ভাগে ও ভিতরে কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। ফলে কার্ডিয়াক অ্যারেস্টের ফলেই তাঁর মৃত্যু হয়েছে বলে মনে করা হচ্ছে। তবে সিদ্ধার্থের ভিসেরা সংরক্ষণ করা হচ্ছে। মুম্বই পুলিশ, কুপার হাসপাতাল ও পরিবারের তরফে এখনও কোনো অফিশিয়াল স্টেটমেন্ট দেওয়া হয়নি। ফলে অনায়াসেই বোঝা যাচ্ছে, সিদ্ধার্থের কেমিক্যাল অ্যানালিসিস-এর পর জানা যাবে সিদ্ধার্থের মৃত্যুর কারণ।

তবে এবার ভাইরাল হলো সিদ্ধার্থের করা একটি পুরোনো টুইট। আজ থেকে ছয়মাস আগে করা একটি টুইট সিদ্ধার্থ লিখেছিলেন “জীবনটা ছোট। অন্যেরা তোমার সম্পর্কে কী বলছে, তা নিয়ে ভাবার সময় নেই। জীবনে আনন্দ করো। মানুষ জন যেন তোমাকে নিয়ে চর্চা করে, সে রকম পরিস্থিতি তৈরি করো। এই লেখার পাশেই ছিল এক চোখ বন্ধ করে হাসার চিহ্ন।” আর সেই টুইট দেখেই সিদ্ধার্থের অনুরাগীরা মন্তব্য করছেন হয়তো সিদ্ধার্থ আগেই বুঝতে পেরেছিলেন তার মৃত্যুর কথা! প্রিয় তারকার মৃত্যুতে কষ্ট হচ্ছে তাদের।

Back to top button