বিনোদন

আসছে ৪ টি নতুন বাংলা সিরিয়াল, দেখেনিন সিরিয়াল গুলির নাম ও মূল গল্পের ঝলক

বাংলা ধারাবাহিকের চ্যানেল গুলি প্রায়ই নিয়ে আসে বিভিন্ন রকমের বিভিন্ন স্বাদের গল্প। বাংলা চ্যানেলের মধ্যে অন্যতম জনপ্রিয় দুটি চ্যানেলের মধ্যে তো ঠান্ডা লড়াই লেগেই থাকে। আর এবার সেই লড়াইয়ে নতুন ভাবে যোগ দিতে চলেছে ফের কালার্স বাংলা।

জানা গেছে কালার্স বাংলা দর্শকদের জন্য নিয়ে আসছে ৪ টি নতুন সিরিয়াল। এতদিন হিন্দি চ্যানেলের সিরিয়াল গুলোকে দাবি করে চালালেও ফের আরো একবার কালার্স বাংলা নিয়ে আসছে তাদের নতুন ইউপির নতুন গল্পের সম্ভার।

আসন্ন একটি সিরিয়ালের মধ্যে অন্যতম হলো সুইনডার ফিল্মস প্রযোজিত ধারবাহিক ‘মন মানে না’। প্রথমে এই ধারাবাহিকের নাম বদল করে ‘মন জানে না’ রাখা হয়েছিল।তবে এবার নাম ফাইনাল করা হয়েছে ‘মন মানে না’। এই ধারাবাহিকে খোলনায়িকার চরিত্রে অভিনয় করবেন জনপ্রিয় অভিনেত্রী অঞ্জনা বসু। তবে এখনো জানা যায়নি এই ধারাবাহিকের মূল নায়ক -নায়িকা কারা হচ্ছেন।

দ্বিতীয় ধারাবাহিকের নাম রাখা হয়েছে ‘তিন শক্তির আধার, ত্রিশূল’। সিরিয়ালটি নির্মাণ করা হবে ব্লুস প্রোডাকশন হাউস থেকে। একটি গ্রামের ৩ জন বোনের জীবন কাহিনী নিয়েই নির্মিত হবে এই সিরিয়াল। তবে এখনো জানা যায়নি এই ৩বোনের চরিত্রে কারা কারা অভিনয় করবেন।

ভিন্ন স্বাদের গল্প নিয়ে নির্মিত হতে চলেছে তৃতীয় সিরিয়াল ‘মৌ এর বাড়ি’।ধারাবাহিকে দেখানো হবে একটি মেয়ে বিয়ের পরে কিভাবে তার পরিবারের দায়িত্ব পালন করে। জানা গেছে এই ধারাবাহিকে অভিনয় করবেন বিভিন্ন জনপ্রিয় অভিনেতা -অভিনেত্রীরা।

চতুর্থ ধারাবাহিকের নাম রাখা হয়েছে ‘দত্ত এবং বৌমা। নামের মতোই রাখা হয়েছে এই ধারাবাহিকের গল্পের প্লট। এই সিরিয়ালে দেখানো হবে বাড়িতে বিয়ে হয়ে আসা নতুন বউ কিভাবে পরিবার ও তার শশুড়বাড়ির জুয়েলারির দায়িত্ব সামলায়। দীর্ঘদিন পর কালার্স বাংলার এই উদ্যোগে খুশি বাংলার সিরিয়াল প্রেমী মানুষরা।

প্রসঙ্গত উল্লেখনীয়, খুব শিগ্রই জি বাংলা ও ষ্টার জালসাতে আসছে নতুন ৫ টি সিরিয়াল। ‘মন ফাগুন’, ‘ধূলিকণা’সর্বজয়া’, ‘শ্রী কৃষ্ণ ভক্ত মীরা’ এবং ‘উমা’ -র অপেক্ষায় এখন দর্শকরা।

Back to top button