বিনোদন

মাত্র তিনটি সিনেমা করেই রাতারাতি ৩৯ কোটি টাকার ফ্লাট, কিভাবে এত ধনী হলেন জাহ্নবী!

বলিউডের প্রথম সুপারস্টার নায়িকা শ্রীদেবীর কন্যা হলেন জানভি কাপুর। মায়ের মতো তিনিও বলিউডে অভিনয়ে নাম লেখান ‘ধাড়াক’ সিনেমার মধ্যে দিয়ে। আর তারপর তাকে দেখা গেছে ‘ঘোস্ট স্টোরিস’ ও ‘গুঞ্জন সাক্সেনা: দ্য কারগিল গার্ল’ নামক সিনেমায়। তবে মাত্র ৩ টি সিনেমায় অভিনয় করেও জানভির জীবনযাত্রা বেশ বিলাসবহুল।

আর সেই বিলাসের এক চমকপ্রদ তথ্য হলো মাত্র ২৩ বছর বয়সেই নিজের দামি এক ফ্লাট কিনে ফেললেন এই বলিউড অভিনেত্রী। তিনি এখন তার নতুন বাড়ি সাজাতে ও গোছাতে ব্যস্ত বলে জানাগেছে।

জি নিউজের ভপ্রকাশ করা প্রতিবেদন অনুযায়ী জানভি মুম্বাইয়ের জুহু এলাকাতে ৩৯ কোটি টাকা দিয়ে কিনেছেন দামি ওই ফ্ল্যাটটি। তার কেনা ফ্ল্যাটের দৈর্ঘ হলো ৩৪৫৬ বর্গফুট। জানভি ওই ফ্লাট কেনার জন্য গত মাসেই করেছেন বুক।

ফ্ল্যাটটি বুক করতে তার খরচ হয় ৭৮ লক্ষ টাকা। মাত্র ২৩ বছর বয়সেই জানভি যে এতো দামি ফ্লাট কিনেছেন তাই নিয়ে এখন জোর শোরগোল গোটা বলিউডে।

জনপ্রিয় এই অভিনেত্রীর ফ্লাট কেনার প্রসঙ্গে নেটিজেনদের অনেকেই তুলেছেন প্রশ্ন। কিভাবে মাত্র তিনটি সিনেমা করে এতো ধনী হয়ে গেলেন জানভি! অনেকেই মন্তব্য করেছেন যে হয়তো তার মা শ্রীদেবীর ইন্সুরেন্সের টাকা পেয়েছেন। আবার অনেকেই মন্তব্য করেছেন যে বাবা বনি কাপুর দিয়েছেন তাকে এতো মোটা টাকা।

জানভি বর্তমানে থাকেন বাবা বাবা বনি কাপুর এবং বোন খুশি কাপুরের সঙ্গে। মায়ের মৃত্যুর পর তিনি পা রাখেন বলিউডে। খুব শিগ্রই তাকে দেখা যাবে যা আখতারের নতুন এক সিনেমা ‘গোস্ট স্টোরিজে’। এরপর জানভি কাপুরকে দেখা যাবে ‘দোস্তানা টু’ এবং ‘রুহি আফজানা’ তে।

Back to top button