বিনোদন

২০ বছর এগোল গল্প, প্রতিশোধ নিতে সূর্যের হাসপাতালে আসছে ডঃ রূপা সেনগুপ্ত, ‘অনুরাগের ছোয়া’য় মহা ধামাকা পর্ব

স্টার জলসার অনুরাগের ছোয়া গল্পে সূর্য দীপার মিল হতে হতেও যেন আর মিল হচ্ছে না কিছুতেই । দর্শকরা সূর্য ও দীপার মিল দেখার জন্য অনেক দিন ধরেই অপেক্ষা করছেন। কিন্তু তারা একে অপরের থেকে আরও দূরে সরে যেতে থাকে। এখন অবস্থা এমন যে সোনা-রূপা নিয়ে ভুল বোঝাবুঝির কারণে সূর্য দীপা থেকে দূরে সরে যাচ্ছে।

এরই মধ্যে অনুরাগের ছোয়ার নতুন ট্র্যাক প্রকাশ্যে এসেছে। সূর্য দীপাকে ডিভোর্স দেওয়ার চেষ্টা করেছিল। এদিকে, তার অজানা, রূপা সূর্যের পাঠানো বিবাহবিচ্ছেদের কাগজপত্র পায়। যখন সে জানতে পারে যে তার বাবা সত্যিই তার মাকে মুক্ত করার জন্য একটি চিঠি পাঠিয়েছিলেন, তখন তিনি হতাশ হয়ে পড়েন।

রুপাও তার স্কুলের পরীক্ষায় খুব খারাপ করেছিল কারণ তার বিরক্তি ছিল। এই পরীক্ষায় সে কিছুই লিখতে পারেনি। কিন্তু পরে সে তার ভুল বুঝতে পারে এবং তার মাকে প্রতিজ্ঞা করে যে এবার সে খুব ভালোভাবে পড়াশুনা করবে এবং তার মায়ের সব দুশ্চিন্তা দূর করবে। সেই সাথে রুপার মাথায় রাগ চাপা পড়ে। অবশেষে লিপ নেবে বলে জানা গিয়েছে ।

আসলে, দীর্ঘ অপেক্ষার পরেও, দর্শকরা খুব হতাশ যে তারা সূর্য এবং দীপার মধ্যে মিল দেখতে পাচ্ছেন না। গল্পের একঘেয়ে পথ দেখে তারা বিরক্ত হয়ে যাচ্ছে । কিন্তু দীপা আর সূর্যের মিলের সময় এখনও আসেনি। এই ভুল বোঝাবুঝির অবসানের সময় নয়। আরও 20 বছর কেটে যাবে। এইবার, এই গল্প একটি বড় লিপ নেবে।

যতদূর জানি রুপা কুড়ি বছরের মধ্যে নিজেই ডাক্তার হবে। তারপর সে ডাক্তার সূর্য সেনগুপ্তের চেম্বারে যোগদান করবে। বাবা-মেয়ে সম্পর্ক এক নতুন সংঘাতের রূপ নেবে। তারপরও কি সূর্য আদেও তার মেয়েকে চিনতে পারবে ? তবে দর্শকরা ইতিবাচক। দর্শকরা দেখতে চায় কীভাবে সূর্য-দীপ এবং সোনা-রূপা একসঙ্গে একটি সুখী পরিবার তৈরি করে।

Back to top button