বিনোদন

বিয়ের ২ বছর, তবুও বিছানায় নিক একইরকম কাজ করে, গোপন তথ্য ফাঁস করলেন স্ত্রী প্রিয়াঙ্কা!

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া ও মার্কিন পপ তারকা নিক জোনাস ২০১৮ সালের ১লা ডিসেম্বর রাজকীয় ভাবে বিয়ে করেছিলেন। সেদিন গোটা বিশ্বের নজর ছিল এই জুটির দিকে। নিক-প্রিয়াঙ্কার প্রথম বিয়ে হয় খ্রিষ্টান ক্যাথলিক রীতিতে এবং দ্বিতীয় রীতি অনুযায়ী সিঁদুর দান ও মালাবদল করে বিবাহ করেন নিক-প্রিয়াঙ্কা । আর সেই বিয়েই দেখতে দেখতে ২বছর হয়ে গেলো। এদিন প্রিয়াঙ্কা চোপড়া তার দ্বিতীয় বিবাহবার্ষিকী উপলক্ষে একটি ছবি পোস্ট করেছিলেন সোশ্যাল মিডিয়ায়।

সেই সঙ্গে লিখেছিলেন, ‘আমার জীবনের ভালোবাসাকে বিয়ের ২ বছরের শুভেচ্ছা, যে সর্বদা আমার পাশে। আমার শক্তি, আমার দুর্বলতা, আমার সব, আই লাভ ইউ নিক জোনাস।’ আর অন্যদিকে একটি ছবি পোস্ট করে নিক লিখেছিলেন, ‘সবচেয়ে সুন্দর, অনুপ্ৰেরণাময় ও অসাধারণ মহিলাকে বিয়ের দু’বছর। হ্যাপি অ্যানিভার্সারি প্রিয়াঙ্কা চোপড়া, আই লাভ ইউ’।

 

View this post on Instagram

 

A post shared by Nick Jonas (@nickjonas)

এই পোস্ট দুটি সোশ্যাল মিডিয়ায় প্রকাশ্যে আসতেই ভাইরাল হয়ে যায়। নিক-প্রিয়াঙ্কার এমন অসাধারণ একটি পোস্ট দেখে চোখ সরাতে পারেননি নেটিজেনরা। শুধু তাই নয়, নিক-প্রিয়াঙ্কার বিবাহবার্ষিকী উপলক্ষে এদিন শুভেচ্ছায় ভরিয়ে দেয় নেটিজেনরা। বন্যা বয়ে যায় লাইক কমেন্টের ও। তবে এদিন নিক জোনাসের স্ত্রী প্রিয়াঙ্কা চোপড়া ফাঁস করলেন একটি গোপন তথ্য।

প্রিয়াঙ্কা চোপড়া প্রকাশ্যেই বলেন, বিয়ের দু বছর পরও বিছানায় একইরকম কাজ করে নিক জোনাস। প্রিয়াঙ্কা ভাবনায় রাতের পর সকাল হলে নিক যেন একেবারে অন্যরকম হয়ে ওঠে। নিকের রাতের সঙ্গে নিকের সকাল এর মধ্যে অনেক পার্থক্য লক্ষ্য করা যায়। কারণ, নিক নাকি সকালে ঘুম থেকে ওঠার পর প্রিয়াঙ্কার মুখের দিকে কিছুক্ষন তাকিয়ে থাকেন। তার মেকাপ ছাড়া চোখ দুটো দেখায় নাকি নিকের সবচেয়ে পছন্দ। প্রিয়াঙ্কার মতে এটি নাকি তার স্বামীর একটি কুঅভ্যাস। নিক যে প্রিয়াঙ্কাকে চোখে হারান এটা একেবারে স্পষ্ট ।

Back to top button