বিনোদন

৬ বছরের ১৭৪৪ কোটি টাকা! উপার্জন করে বাকিদের পেছনে ফেলে দিলেন অক্ষয় কুমার

বলিউডের অন্যতম ও জনপ্রিয় অভিনেতা হলেন অক্ষয় কুমার(Akshay Kumar)। তিনি বর্তমানে বলিউডের অন্যতম সর্বচ্চো পারিশ্রমিক প্রাপ্ত অভিনেতা। আর এবার এই বলিউড তারকা তার নতুন সিনেমার জন্য পারিশ্রমিক হাঁকিয়েছেন ১০০ কোটি টাকা।

সম্প্রতি ফোর্বসের প্রকাশ করা প্রতিবেদন অনুযায়ী চলতি বছরের অর্থাৎ ২০২০ সালের সর্বোচ্চ পারিশ্রমিক পাওয়া অভিনেতাদের তালিকায় ৫২ তম স্থানে রয়েছেন বলিউডের খিলাড়ি বলে পরিচিত অক্ষয় কুমার। শুধু তাই নয় ফোর্বসের তালিকায় তিনি একমাত্র ভারতীয় তারকা হিসেবে পেয়েছেন ওই স্থান বাকি তারকারা নেই ধারে কাছে।

ওই প্রতিবেদনে দেখানো হয়েছে অক্ষয় কুমারের এখন বার্ষিক আয় ৪৮.৫ মিলিয়ন ডলার বা ৩৫৬ কোটি টাকা।
তবে গত বছর ফোর্বসের তালিকায় অক্ষয় কুমারে ছিলেন ৩৩ তম স্থানে এবার তিনি বেশকিছুটা পিছিয়ে অর্জন করেছেন ৫২ তম স্থান। কিন্তু এই উপার্জনের মাধ্যমেও তিনি পেছনে ফেলে দিয়েছেন হলিউডের নামী তারকাদের। সেই তালিকায় রয়েছেন উইল স্মিথ, অ্যাঞ্জেলিনা জোলি, রিহানা, কেটি পেরি, লেডি গাগা ও জেনিফার লোপেজ।

৬ বছরের ১৭৪৪ কোটি টাকা! আর এই সংখ্যাটা হলো অভিনেতা অক্ষয় কুমারের ৬ বছরের ইনকাম। সম্প্রতি এই তথ্য সামনে এনেছে আমেরিকান বিজেন্স ম্যাগাজিন ফোবর্স। করোনার বছরেই অক্ষয় কুমার ৩৫৬ কোটি টাকা আয় করেছেন। ২০১৯ সালটা অপেক্ষাকৃত ভালো বছর গিয়েছে তাঁর কাছে। ২০১৮ তে ২৭৭ কোটি, ২০১৬ তে ২১১ কোটি এবং ২০১৫ সকে ২০৮ কোটি। এই বিষয়ে বাকি তারকাদের অনেকটাই এগিয়ে রয়েছেন বলিউড খিলাড়ি।

 

View this post on Instagram

 

A post shared by Akshay Kumar (@akshaykumar)

Back to top button