বিনোদন

ভিড়ের মধ্যে ১৫ বছরের ছেলে খুব বাজেভাবে স্পর্শ করতে চেয়েছিল অভিনেত্রীকে, উচিৎ শিক্ষা দেন সুস্মিতা সেন

বলিউডের প্রায় অনেক নায়িকাকেই মুখ খুলতে দেখা গিয়েছে যৌনহেনস্থা নিয়ে। অভিনেতা থেকে অভিনেত্রী সকলের গলায় প্রতিবাদের ঝড়। তবে বাদ যাননি সুস্মিতা সেনও। তিনিও এই যৌনহেনস্থা নিয়েই মুখ খুলেছিলেন । যদিও বিনোদনের সঙ্গে তার কোনও সম্পর্ক না থাকলেও ভিড়ের মধ্যে গোপনাঙ্গে নোংরা স্পর্শ অনুভব করেছিলেন বলিউড নায়িকা সুস্মিতা সেন। এরপর নাকি উচিত শিক্ষাও দিয়েছিলেন সুস্মিতা।

নিজেদের প্রিয় তারকাকে দেখতে কে না চায়। প্রিয় তারকারা একবার সামনে এলে তাদের ছুঁয়ে দেখতেও মন চায় ভক্তদের । আর সেই সুযোগ পেলে ভক্তরা যে কি করবে ভেবে কুল কিনারা পায় না। তবে ভিড়ের মধ্যে শরীরে বাজে ভাবে স্পর্শ করার ঘটনা শুধু সাধারণ মানুষের সঙ্গেই ঘটে না। বড় বড় তারকাদের সাথেও এমন ঘটনা ঘটে।বলি ডিভাদের শরীর ছোঁয়ার জন্য সুযোগ নিতেও ছাড়েননা ভক্তরা। এমনই ঘটনা ঘটে সুস্মিতা সেনের সঙ্গে।

ভিড়ের মধ্যে এক ১৫ বছর বয়সের ছেলে সুস্মিতার গোপনাঙ্গে স্পর্শ করেছিল। এরপরই ঝড় ওঠে প্রতিবাদের। উচিত শিক্ষা দেন ওই ছেলেকে। জানা যায়, এক নারী সুরক্ষার একটি অনুষ্ঠানে চিফ গেস্ট হয়ে হাজির হয়েছিলেন সুস্মিতা। আর সেখানেই তিনি এই ঘটনার কথা তুলে ধরেছিলেন। তিনি জানান, অনুষ্ঠান শেষে তিনি গাড়ির দিকে যাচ্ছিলেন। সেই সময় কিছু ভক্ত তাকে ঘিরে ধরে। আর তখনই একজন তার শরীরে নোংরা ভাবে স্পর্শ করে ।

অভিনেত্রীর ভিড়ের মধ্যে সেই হাতটা ধরতে খুব বেশি সময় লাগেনি।আমজনতার মধ্যে সেই নোংরা হাত টেনে আনতেই চমকে যান নায়িকা সুস্মিতা। এমনকি এরপর সেই ১৫ বছর বয়সের ছেলেকে দেখে অবাক হয়ে যান । যদিও তিনি চিৎকার না করে এক কোনায় নিয়ে গিয়ে ঠান্ডা মাথায় ছেলেটিকে বোঝান। এবং ছেলেটিকে নিজের দোষ স্বীকার করতে বলেন। যদিও সেই ছেলেটি প্রথমে অস্বীকার করলেও পরে নায়িকার কাছে ক্ষমা চেয়ে নেন।

Back to top button