বিনোদন

গলায় ১৮০০ ডলার এর চ্যানেল নেকলেস, লেন্স বন্দি দেশি গার্ল ‘প্রিয়াঙ্কা চোপড়া’ !

বলিউড এর জনপ্রিয় অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। তার ভক্তবৃন্দের সংখ্যা যেন কম নয়। বিশেষ করে পুরুষ ভক্তবৃন্দ। অভিনেত্রীর অপেক্ষায় থাকেন অনুরাগীরা। কখন আবার বড় পর্দায় দেখতে পাবেন তাকে। স্টাইল স্টেটমেন্ট এর ব্যাপারে প্রিয়াঙ্কা সবসময়ই চর্চায় থাকেন। তার পরনের প্রতিটি পোশাক যেন ফ্যাশন হয়ে ওঠে। তার প্রতিটা স্টাইল অনুরাগীদের বিশেষভাবে অনুপ্রাণিত করে তোলে। এবার তিনি ধরা দিলেন একটু অন্যরকম লুক এ। তবে তাঁর লুক এর থেকে এবার বেশি চমক দিচ্ছে তাঁর গলার চ্যানেল নেকলেস।

সম্প্রতি অভিনেত্রী কে নিক জোনাস এবং তাদের তিন পোষ্য ডায়না, গিনো,এবং পান্ডার সঙ্গে সময় কাটাতে দেখা যায়। সোশ্যাল মিডিয়ায় অর্থাৎ সামাজিক মাধ্যমে অভিনেত্রী ধরা দিয়েছেন খুব সাধারণ আউটফিটে। ছবিতে দেখা যাচ্ছে তাঁর মুখের ওপর সূর্যালোক পড়ছে। তাঁর ঠোঁটে গাঢ় রঙের লিপস্টিক এবং হালকা মেকাপ করেছেন তিনি। ছবিটি পোস্ট করে ক্যাপশন এ জানিয়েছেন, ‘আলোর মধ্যে বাঁচি #কৃতজ্ঞ’। ধূসর রঙের সোয়েটার পরে রয়েছেন নায়িকা। তবে এবারের করা পোস্ট এ সব থেকে বেশি উজ্জ্বল নায়িকার গলার চ্যানেল নেকলেস।

প্রিয়াঙ্কার গলার চেনটিতে কালো পুঁথি এবং মুক্ত নজরে এসেছে। তাঁর গলায় উপস্থিত ওই চেনের মূল্য নাকি ১৮০০ ডলার অর্থাৎ ভারতীয় তাকে এর মূল্য ১ লক্ষ ৩৪ হাজার ১৭২ টাকা। স্টাইল এর ব্যাপারে তিনি সত্যিই ইউনিক, বরাবর তা তিনি প্রমান করে দেন।

নায়িকার এখন বায়োস চলছে ৩৮। কিছুদিন আগেই তিনি স্বামী নিক কে নিয়ে উপস্থিত হয়েছিলেন ৭৪-তম বাফটার আসরে। প্রিয়াঙ্কা এদিন নিজেকে সাহসী পোশাকে মেলে ধরেছিলেন। ফ্যাশন আর স্টাইল আর ব্যাপারে তিনি সত্যি অনন্যা। সর্বদাই তিনি তা বজায় রেখে চলেন। এবং অনুরাগীদের অনুপ্রাণিতও করে তোলেন।

Back to top button